গত ১৫ মাসেও আসামি গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গত ১৫ মাসেও আসামি গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ৮ মার্চ, ২০১৬

গত ১৫ মাসেও আসামি গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল হত্যা

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুরে মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল (৬৬) হত্যার ১৫ মাস পার হলেও কোনো আসামি গ্রেফতার না হওয়ায় খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড। গতকাল রোববার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে। বেলা ১১টার দিকে মুক্তিযোদ্ধারা মিছিল নিয়ে ইউএনও কার্যালয় ও সখীপুর থানার সামনে বিক্ষোভ শেষে মুক্তিযোদ্ধা চত্বরে এসে সমাবেশ করে।

কমান্ডার মো. ওসমান গণির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি কুতুবউদ্দিন, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, স্থানীয় কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আবদুল হালিম লাল প্রমুখ।

জানতে চাইলে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাকছুদুল আলম জানান, মামলাটি ডিবিতে হস্তান্তর করায় ওই মামলার কোনো তথ্য আমাদের হাতে নেই।

মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল ২০১৪ সালের ২৭ নভেম্বর দুপুরে সখীপুর পৌরসভার প্রশিকা এলাকার বাসা থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। চারদিন পর গত ১ ডিসেম্বর পৌরসভার ৬নং ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামের একটি জঙ্গলের পাশ থেকে গলা ও দু’পায়ের রগ কাটা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে ওইদিন রাতেই নিহতের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে সখীপুর থানায় অজ্ঞাতনামা খুনের মামলা করেন।



 
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গত ১৫ মাসেও আসামি গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল হত্যাRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top