একাদশে মুস্তাফিজ-শুভাগত-সাকলাইন

একাদশে মুস্তাফিজ-শুভাগত-সাকলাইন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের মূল পর্বে প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারের পর নিজেদের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি বাংলাদেশ। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ। অসুস্থতার কারণে দলে নেই ফর্মে থাকা ব্যাটসম্যান তামিম ইকবাল। অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক হচ্ছে সাকলাইন সজীবের। দলে ফিরেছেন শুভাগত হোম।

তবে অনেক দুঃসংবাদের মাঝে বাংলাদেশের জন্য বড় সংবাদ হলো, অনেক জ্বল্পনা-কল্পনার পর একাদশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। আইসিসির নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না আরাফাত সানি এবং তাসকিন আহমেদ। তামিম ইকবাল দলে না থাকায় আজ সৌম্য সরকারের সঙ্গে ইনিংস ওপেন করবেন মোহাম্মদ মিঠুন।

অস্ট্রেলিয়া দলে একটি পরিবর্তণ আনা হয়ছে। নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচটির একাদশে থাকা অ্যাস্টন অ্যাগারের পরিবর্তে দলে আনা হয়েছে পেসার জন হাস্টিংসকে।

বাংলাদেশের একাদশ
সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আল আমিন হোসাইন, সাকলাইন সজীব, শুভাগত হোম, মাশরাফি মুর্তজা, মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ
উসমান খাজা, শেন ওয়াটসন, ডেডিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, জেমস ফকনার, নেভিল, জন হাস্টিং, কুল্টার নাইল এবং জাম্পা।