ঘাটাইলে ইউপি চেয়ারম্যান এর বাড়িতে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঘাটাইলে ইউপি চেয়ারম্যান এর বাড়িতে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শনিবার, ফেব্রুয়ারী ০৬, ২০১৬

    ঘাটাইলে ইউপি চেয়ারম্যান এর বাড়িতে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  শুক্রবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের আ’লীগ সমর্থিত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম খান হেস্টিংস এর বাড়িতে প্রতিপক্ষের হামলার করার পরও থানায় মামলা না নেওয়ায় বিক্ষোভ মিছিল করেছে ঐ ইউনিয়নের বিক্ষুদ্ধ মহিলারা। পরে থানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে । এরই পরিপ্রেক্ষিতে বাধ্য হয়ে  থানায় একটি লিখিত অভিযোগ গ্রহন করেন। অভিযুক্তরা হলেন-১। শহিদুজ্জামান খান শহিদ, (৪৫) ২। আবু সাইদ রুবেল (২৬), ৩। আবির (২১), ৪। রনি তালুকদার (২৮), ৫। রানা (২৭), ৬। মমিন (২৭), ৭। রঞ্জু (২৫), ৮। মিতুল তালুকদার (২৪) ৯। মঞ্জু খান (২৫), ১০। রাজিব সরকার (২৫) ১১। সোহেল সরকার (২৫), ১২। বাবর আলী (৩০),  ১৩। রুবেল হোসেন (২৪), ১৪। সোহেল (২১), ১৫। অলিক (২৪), ১৬। ইয়েন (২২), ১৭। সাগর (২৫), ১৮। জাহাঙ্গীর (৫০), ১৯। জনি (২১), ২০। সজল সিদ্দিকী (২৬), ২১। হৃদয় (২১) ২২। রাজন মিয়া (২২)

     
     
    মামলার লিখিত অভিযোগ থেকে জানা যায়, বুধবার গভীররাতে টাঙ্গাইল ঘাটাইল উপজেলার পৌর এলাকার বাজাররোডস্থ অবস্থিত জামুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান এর বাসায় জিবিজি কলেজের সাবেক ভিপি ও উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক শহিদুজ্জামান খান এর নেতৃত্বে  ২০-২২ জন লোক  দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এতে সে অ¯^ীকৃতি জানালে তার উপরে অতর্কিতভাবে হামলা চালায়। পরে ঘরে ঢুকে মূলবান জিনিসপত্র ভাংচুর করে এতে প্রায় ২ লক্ষাধিক টাকায় ক্ষতি হয় বলে অভিযোগ থেকে জানা যায়। শুক্রবার সকালে ঐ ইউনিয়নের অধিবাসী চেয়ারম্যানের সহধর্মিনী নাজমা বেগম এর নেতৃত্বে শতাধিক মহিলার বিক্ষোভ মিছিল পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানার সামনে গিয়ে রাস্তা অবরোধ করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

    এ বিষয়ে জামুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান-আমার কাছে তারা কর্মসৃজন প্রকল্পের টাকা তাদেরকে দিতে হবে বলে জানান এবং ইতিমধ্যে আমি তাদেরকে কিছু টাকা দিয়েছি তারপরেও আমার বাড়িতে ওরা গভীর রাতে টাকার জন্য হামলা চালিয়েছে।

    এ বিষয়ে জিবিজি কলেজের সাবেক ভিপি ও উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক শহিদুজ্জামান খান এর সাথে মুঠোফোনে থানায় অভিযোগের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান বিগত ০৬ মাসের মধ্যে উনার সাথে (চেয়ারম্যান) আমার কোন যোগাযোগ হয় নাই। আর চাঁদা চাওয়ার প্রশ্নই ওঠেনা।

    এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ঘাটাইলে ইউপি চেয়ারম্যান এর বাড়িতে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top