খুব শিগগিরই চালু হবে ঠাকুরগাঁও বিমান বন্দর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ খুব শিগগিরই চালু হবে ঠাকুরগাঁও বিমান বন্দর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৬

    খুব শিগগিরই চালু হবে ঠাকুরগাঁও বিমান বন্দর

    টাঙ্গাইলদর্পণডটকম : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, খুব শিগগিরই ঠাকুরগাঁও বিমান বন্দর চালু হবে। আর এ বিমান বন্দর চালু হলে উত্তরাঞ্চলের ব্যবসা বাণিজ্য, মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হবে। বুধবার সকালে ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ এলাকায় বিমান বন্দর পরিদর্শন শেষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

    তিনি বলেন, বর্তমান সরকার দেশের অব্যবহৃত বিমানবন্দর চালুর পরিকল্পনা করছে সেই পরিপ্রেক্ষিতে আমি দেশের বিভিন্ন বিমান বন্দর পরিদর্শন করছি। আগামী ৩ মাসের মধ্যে বিমান বন্দর পরিদর্শনের রির্পোট পেশ করা হবে ও এক বছরের মধ্যে পূর্ণাঙ্গ বিমান বন্দর চালু করার আশা প্রকাশ করেন।

    তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেয়ার পর সব বিমানবন্দর নিয়ে কাজ শুরু করেছি। সৈয়দপুর বিমান বন্দরকে আঞ্চলিক বিমান বন্দর করার অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী। পঞ্চগড় স্থলবন্দর চালু হলে এ এলাকায় বিমান লাভবান হবে বলে আমি আশা করছি। আপনাদের এলাকায় অনেক পর্যটন কেন্দ্র আছে। তাই এ এলাকায় যে বিমান বন্দর আছে তা দ্রুত মেরামত করে আমি চালু করার ব্যবস্থা করবো।

    এছাড়াও এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বিগত জোট সরকারের আমলে তার এক ভাগও হয়নি বলে জানান তিনি।

    এ সময় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ৩ আসনের এমপি ইয়াসিন আলী, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার ফরহাত আহম্মেদ প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: খুব শিগগিরই চালু হবে ঠাকুরগাঁও বিমান বন্দর Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top