বাংলাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে পাকিস্তান-মাহবুব-উল আলম হানিফ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বাংলাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে পাকিস্তান-মাহবুব-উল আলম হানিফ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৬

বাংলাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে পাকিস্তান-মাহবুব-উল আলম হানিফ

রাজনীতি ডেক্স :  পাকিস্তান বাংলাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বুধবার ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে ১৪ দলের বৈঠকপূর্ব এক সংবাদ সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

মুক্তিযুদ্ধ নিয়ে পাকিস্তান সরকার ও খালেদা জিয়ার বক্তব্যের প্রতিবাদে ১৫ ফেব্রুয়ারি রাজধানীতে মানবন্ধন কর্মসূচি পালন উপলক্ষে ওই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম সভাপতিত্ব করেন।

হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন বিএনপি এবং পাকিস্তান মিলে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। মূলত যুদ্ধাপরাধের বিচার বানচাল করার জন্যই পাকিস্তান এবং বিএনপি এমন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

সম্প্রতি দেশে যে গুপ্ত হত্যা হচ্ছে তাতে পাকিস্তানের ইন্ধন রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই অশুভ শক্তিকে প্রতিহত করার এখনই সময়। আর এ লক্ষ্যেই আগামী ১৫ ফেব্রুয়ারি মানবন্ধনের আয়োজন করা হয়েছে। মানবন্ধনে দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলকে অংশ নেয়ার আহ্বান জানান হানিফ। 

সংবাদ  সম্মেলনে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, আওয়ামী লীগের সাংগঠনি সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বাহাউদ্দিন নাছিম, আহম্মেদ হোসেন, ঢাকা মহনগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তিযুদ্ধ এবং যুদ্ধাপরাধ বিষয়ে পাকিস্তানের অবস্থানের প্রতিবাদে আগামী ১৫ ফেব্রুয়ারি রাজধানীর ১৪টি পয়েন্টে মানবন্ধন করবে ১৪ দল। -জাগোনিউজ২৪।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বাংলাদেশে গুপ্তহত্যা চালাচ্ছে পাকিস্তান-মাহবুব-উল আলম হানিফRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top