মির্জাপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত আহত ১ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মির্জাপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত আহত ১ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬

মির্জাপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত আহত ১

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী রুহুল আমীন নামে এক কলেজ ছাত্র নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এদুর্ঘটনা ঘটে। আহত সুমনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রুহুল আমীন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং উপজেলার ফতেপুর ইউনিয়নের চাকলেশ্বর গ্রামের মো. রফিক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে রুহুল আমীন তার ফুপাতো ভাই সুমনকে নিয়ে মোটরসাইকেল যোগে মির্জাপুর বাইপাসে এসে দাাঁড়ায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহি বাস মহাসড়কের ওইস্থানে মোটরসাইকেল নিয়ে অপেক্ষমান দুইজনকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। পরে আসপাশের লোকজন তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার রুহুল আমীনকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি পুলিশ আটক করলে বাসের চালক পালিয়ে গেছে।

এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) অজয় দে বলেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে তিনি উলে­খ করেন
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: মির্জাপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত আহত ১Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top