গাবতলী টু যাত্রাবাড়ী সহ ১৪টি স্পটে মানববন্ধন করে ১৪ দল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গাবতলী টু যাত্রাবাড়ী সহ ১৪টি স্পটে মানববন্ধন করে ১৪ দল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    মঙ্গলবার, ফেব্রুয়ারী ০৯, ২০১৬

    গাবতলী টু যাত্রাবাড়ী সহ ১৪টি স্পটে মানববন্ধন করে ১৪ দল

    রাজনীতি ডেক্স : যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে বাংলাদেশের অভ্যন্তরীন বিষয়ে পাকিস্তানের কটুক্তিপূর্ণ বক্তব্য ও মুক্তিযুদ্ধকে অবমাননা করে বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদে গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত ১৪টি স্পটে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত মানববন্ধন করবে কেন্দ্রীয় ১৪ দল।

    আজ মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নগর ১৪ দলের সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বীর বিক্রম সভাপতির বক্তব্যে এই কর্মসূচি ঘোষণা করেন।

    কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত মানববন্ধন কর্মসূচি সফল করার লক্ষে নগর ১৪ দলের পক্ষ থেকে এই বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

    মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রাম সম্পর্কে পাকিস্তানের কটুক্তিপূর্ণ বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণ এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতির বিষয়ে অবৈধ হস্তক্ষেপ এবং মুক্তিযুদ্ধের শহীদের সংখ্যা নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বক্তব্যের প্রতিবাদে আগামী ১৫ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৪টায় ঢাকা মহানগরীতে এই মানব বন্ধন অনুষ্ঠিত হবে।

    এছাড়াও সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জাসদের ঢাকা মহানগরের আহ্বায়ক মীর হোসেন আখতার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম এমপি প্রমুখ বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন পাকিস্তান নতুন করে এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। একাত্তরের পরাজয়ের গ্লানি আজও ভুলতে পারেনি পাকিস্তান।

    তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একাত্তরের রণাঙ্গনের পরাজিত পাকিস্তান আমাদের দেশবিরোধী ষড়যন্ত্র করছে। তারা গতকাল আমাদের রাষ্ট্রদূতকে তলব করেছে, এগুলো ধৃষ্টতাপূর্ণ। পাকিস্তান এ ধরনের কর্মকান্ড অব্যাহত রাখলে তাদের সাথে আমাদের কূটনৈতিক সম্পর্ক নতুন করে ভাবতে হবে বলে জানান নাসিম।

    বেগম খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আপনার দলকে আমরা ধ্বংস করতে চাই না। আপনি নিজেই নিজের দলকে ধ্বংস করে দিচ্ছেন।

    ভালো ভাবে রাজনীতি করুন। আপনি যদি এভাবে দেশবিরোধী বিভিন্ন বক্তব্য ও কর্মকান্ড করতে থাকেন, তাহলে আপনার দল এমনিতে ধ্বংসের প্রান্তে চলে যাবে। তিনি বলেন, এসব কর্মকান্ড বন্ধ করে ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুত হন। সে নির্বাচনেই আপনাদের সাথে আমাদের লড়াই হবে। সে লড়াইয়ে আপনাদের আমরা পরাজিত করবো।- এবিএন২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: গাবতলী টু যাত্রাবাড়ী সহ ১৪টি স্পটে মানববন্ধন করে ১৪ দল Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top