মামলায় খালেদা ভাঙবেন না, মচকাবেন না - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মামলায় খালেদা ভাঙবেন না, মচকাবেন না - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৬

মামলায় খালেদা ভাঙবেন না, মচকাবেন না

রাজনীতি ডেক্স : বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবেদীন ফারুক বলেছেন, কাল্পনিক মিথ্যা রাষ্ট্রদোহ মামলা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানো যাবে না। যত মামলাই দেয়া হোক তিনি(খালেদা)ভাঙবেন না, মচকাবেন না।

খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দিয়ে শুধু তাকে অপমানিত করা হয়নি, এতে লক্ষ কোটি জনতা অপমানিত হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে দাঁড়িয়ে এসব কথা বলেন জয়নাল। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদোহ মামলা হয়েছে। বিএনপির অভিযোগ, খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার চক্রান্ত থেকেই এ মামলা ঠোকা হয়েছে।  

জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন নামে একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। আয়োজক সংগঠনের সভাপতি কাজী রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- বিএনপির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতউল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.)  হানিফ প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: মামলায় খালেদা ভাঙবেন না, মচকাবেন নাRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top