টোকাই দিয়ে কার্যালয় দখলের চেষ্টা নিকৃষ্ট কৌশল- রুহুল কবির রিজভী

টোকাই দিয়ে কার্যালয় দখলের চেষ্টা নিকৃষ্ট কৌশল- রুহুল কবির রিজভী

রাজনীতি ডেক্স : বিএনপির নয়াপল্টন কার্যালয় দখলকারীদের টোকাই আখ্যা দিয়ে দলটির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, সরকারের নির্দেশনায় টোকাইদের দিয়ে গোয়েন্দারা নয়াপল্টন কার্যালয় দখলের চেষ্টা করছেন। এটা নিকৃষ্ট ধরনের কৌশল। রোববার বিকেলে বিএনপি কার্যালয়ে আসল বিএনপি’-ছাত্রদল সংঘর্ষ পরবর্তী জরুরি সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এ ধরনের অপকৌশল অব্যাহত রাখলেে জনতার রায়ে সরকার তথা আওয়ামী লীগ মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারবে না। ক্ষুব্ধ রিজভী বলেন, বিএনপি মেলামাইনের প্লেট (থালা) নয়, চিনা মাটির থালা নয় যে আঘাত করলেই ভেঙ্গে যাবে। বিএনপি ইস্পাত কঠিন দল। যার নেত্রী তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

‘আসল বিএনপি’ হিসেবে পরিচিত কামরুল হাসান নাসিমের সমর্থকদের সঙ্গে ছাত্রদল ও যুবদলে কর্মীদের সংঘর্ষের পর তাৎক্ষণিকভাবে সংবাদ সম্মেলনটি ডাকা হয়। এর আগে নয়াপল্টন বিএনপি কার্যালয় দখল করতে নাসিমের অনুসারীরা কার্যালয় অভিমুখে যাওয়ার পথে আনন্দ কমিউনিটি সেন্টারের সামনে বাধার মুখে পড়েন। এসময় নাসিমের অনুসারীদের ধাওয়া দিয়ে তাদের পিকআপে আগুন লাগিয়ে দেয় ছাত্রদল ও যুবদল।