ভ্যানচালক হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ভ্যানচালক হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, January 26, 2016

    ভ্যানচালক হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন

    ক্রাইমনিউজ ডেক্স :  নীলফামারীর সৈয়দপুরে ভ্যানচালক জিয়ারুল হক হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। মঙ্গলবার দুপুরে নীলফামারীর অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মাহবুবুল আলম এ আদেশ দেন। 

    সাজাপ্রাপ্তরা হলো, নীলফামারীর সৈয়দপুর উপজেলার শ্বাসকান্দ গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুল কাদের (৩০) ও বোতলাগাড়ি বালাপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে গোলজার হোসেন (৩৫)। তাদের মধ্যে গোলজার হোসেন পলাতক রয়েছেন। একই মামলায় অপর তিন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

    মামলার বিবরণ অনুযায়ী জানা যায়, ২০০৭ সালের ১৭ নভেম্বর দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার তেতুলিয়া মণ্ডলপাড়া গ্রামের ভ্যানচালক জিয়ারুল ভাড়ায় কয়েকজন যাত্রী নিয়ে একই উপজেলার ভুসিরবন্দর থেকে নীলফামারীর সৈয়দপুরের উদ্দেশে আসেন। এরপর থেকে নিখোঁজ হন জিয়ারুল। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে চিরিরবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

    ২০০৮ সালের ২৩ ফেব্রয়ারি সৈয়দপুর থানা পুলিশ সৈয়দপুরের কুন্দর পুরাতন ঈদগাঁ মাঠসংলগ্ন খড়খড়িয়া নদীর পাড় থেকে জিয়ারুলের গলিত মৃতদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় ওইদিন নিহতের বাবা প্রতিম উদ্দিন অজ্ঞাত আসামির বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ তদন্ত শেষে তিন নারীসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানিতে আব্দুল কাদের ও গোলজার হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে এ দণ্ডাদেশ দেন।

    অপরদিকে, মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় সাজাপ্রাপ্ত আব্দুল কাদেরের স্ত্রী শাপলা বেগম (২৭) ও তার মা অহিমা বিবি (৬০) এবং অপর সাজাপ্রাপ্ত গোলজারের স্ত্রী মোসলে বুড়িকে (৩০) বেকসুর খালাস প্রদান করে আদালত।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ভ্যানচালক হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top