নরসিংদীতে আওয়ামী লীগে সংঘর্ষ, আহত ২০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ নরসিংদীতে আওয়ামী লীগে সংঘর্ষ, আহত ২০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    রবিবার, জানুয়ারী ০৩, ২০১৬

    নরসিংদীতে আওয়ামী লীগে সংঘর্ষ, আহত ২০

    নিউজ ডেক্স : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীতে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ সময় নারী শিশুসহ আহত হয়েছেন প্রায় ২০ জন।

    রোববার সকালে থেকে বিকাল তিনটা পর্যন্ত রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি, পীরপুর, মধ্যপাড়া ও বাজুইন্যাপাড়া গ্রামে এ সংঘর্ষ চলে।

    পুলিশ জানায়, গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আসাদ মিয়ার সাথে একই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের বিরুদ্ধে চলে আসছিল দীর্ঘদিনের। শনিবার সন্ধ্যায় মোশারফ হোসেনের লোকজন আসাদ মিয়ার তিনজন সমর্থককে কুপিয়ে মারাত্মক আহত করে।

    এরই জের ধরে আসাদ মিয়ার লোকজন সংগঠিত হয়ে রোববার সকাল আটটার দিকে মোশারফ হোসেনের সমর্থকদের উপর হামলা চালায়।

    পুলিশ আরো জানায়, এ সময় মোশারফ হোসেনের লোকজন প্রতিহত করতে এগিয়ে আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে উক্ত সংঘর্ষ পিরিজকান্দি, পীরপুর, মধ্যপাড়া ও বাজুইন্যাপাড়া এই চারটি গ্রামের মধ্যে ছড়িয়ে পড়ে। এতে কয়েকজন নিহত হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজনের মধ্যে এলোপাথাড়ি ধাওয়া, পাল্টা-ধাওয়া, বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ শুরু হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা।

    রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম জানান, বিকেল তিনটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। তবে পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: নরসিংদীতে আওয়ামী লীগে সংঘর্ষ, আহত ২০ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top