আইপিএলে মুস্তাফিজের মূল্য ৫৮ লাখ টাকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আইপিএলে মুস্তাফিজের মূল্য ৫৮ লাখ টাকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, January 24, 2016

    আইপিএলে মুস্তাফিজের মূল্য ৫৮ লাখ টাকা

    স্পোর্টস ডেক্স :  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রায় ৭০০ খেলোয়াড়ের ভিত্তি মূল্য নির্ধারণ করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এই তালিকায় রয়েছেন বাংলাদেশের দলের নতুন সেনসেশন মুস্তাফিজুর রহমান। আর সেখানে তার ভিত্তি মূল্য ধরা হয়েছে ৫০ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৫৮ লাখ ৫০ হাজার টাকা। এছাড়া ভারতের ‘মুস্তাফিজ’ খ্যাত বারিন্দার স্রানেরও মূল্যও ধরা হয়েছে মুস্তাফিজের সমান।

    প্রাথমিক তালিকার ৭০০ জন থেকে আগামী ২৫ জানুয়ারি ৩০০ জনের একটি সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করবে বিসিসিআই। আর আগামী ৬ ফেব্রুয়ারি এই তালিকার খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হবে। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বেশকিছু ফ্র্যাঞ্চাইজির টার্গেটে রয়েছেন মুস্তাফিজ। যে কারণে নিলামে তার মূল্য বেড়ে যেতে পারে আরও অনেক বেশি।

    এবারের নিলামে সর্বোচ্চ মূল্য থাকছে ২ কোটি রুপি। সর্বোচ্চ মুল্যের এই তালিকায় রয়েছেন যুবরাজ সিং, কেভিন পিটারসন, শেন ওয়াটসন, ইশান্ত শর্মা, মিশেল মার্শ, আশিস নেহরা, দীনেশ কার্তিক, স্টুয়ার্ট বিনি, সাঞ্জু স্যামসন ও ধাওয়াল কুলকার্নি।

    আইপিএলের সেরা কিছু খেলোয়াড়ের ভিত্তি মূল্য তালিকা:
    দুই কোটি রুপি: যুবরাজ সিং, কেভিন পিটারসন, শেন ওয়াটসন, ইশান্ত শর্মা, মিশেল মার্শ, আশিস নেহরা, দীনেশ কার্তিক, স্টুয়ার্ট বিনি, সাঞ্জু স্যামসন ও ধাওয়াল কুলকার্নি।
    দেড় কোটি রুপি: ডেল স্টেইন, মোহিত শর্মা, জস বাটলার।
    এক কোটি রুপি: ইরফান পাঠান, টিম সাউদি।
    পঞ্চাশ লাখ রুপি: মুস্তাফিজুর রহমান, মার্টিন গাপটিল, জেসন হোল্ডার এবং বারিন্দার স্রান।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আইপিএলে মুস্তাফিজের মূল্য ৫৮ লাখ টাকা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top