রক্ত নিয়ে যারা হোলি খেলেছে তাদের বিচার হবে- ভূমিমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ রক্ত নিয়ে যারা হোলি খেলেছে তাদের বিচার হবে- ভূমিমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, January 08, 2016

    রক্ত নিয়ে যারা হোলি খেলেছে তাদের বিচার হবে- ভূমিমন্ত্রী

    ছবি : জাগোনিউজ২৪।
    টাঙ্গাইলদর্পণডটকম : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, যারা রাষ্ট্রবিরোধী অপরাধ করেছে তাদের শাস্তি পেতেই হবে। মানুষের রক্ত নিয়ে যারা হোলি খেলেছে তাদের বিচার এ বাংলার মাটিতে হবে।

    শুক্রবার পাবনার চাটমোহর উপজেলার খৈরাস গ্রামে `সোসাইটি ফর সোস্যাল অ্যান্ড টেকনোলজিক্যাল সাপোর্ট বাংলাদেশ` কর্তৃক ছয় মাসের প্রশিক্ষণ শেষে মহিলাদের মধ্যে বিনামূল্যে সেলাই মেশিন ও দরিদ্রদের মধ্যে নগদ টাকা এবং শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

    ভূমিমন্ত্রী বলেন, মানুষের সার্বিক মুক্তির জন্য যে পাঁচটি মৌলিক অধিকার রয়েছে তা মানব সৃষ্ট নয়। মৌলিক অধিকার মহান আল্লাহ সৃষ্টি। সে অধিকার থেকে কাউকে বঞ্চিত করা যাবে না।

    ভূমিমন্ত্রী আরো বলেন, মানুষ দীর্ঘদিন পাঁচটি অধিকার অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা থেকে বঞ্চিত ছিল। যখনই বঙ্গবন্ধু মানুষের সেই মৌলিক অধিকার ফিরিয়ে দেয়ার চেষ্টা শুরু করেছিলেন, ঠিক তখনই তাকে হত্যা করা হয়।

    তিনি বলেন, এদেশের নারীরা বিচারপতি, পুলিশ ও আর্মিসহ সব জায়গায় অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। নারীরা বেশি দুর্নীতিমুক্ত থাকে।

    পরে মন্ত্রী ছয় মাসের প্রশিক্ষণপ্রাপ্ত ১৩০ জনকে সেলাই মেশিন, শীতার্ত দরিদ্রদের মাঝে ৭০০ কম্বল ও নগদ ৪ লাখ ৫৬ হাজার টাকা বিতরণ করেন।

    সোসাইটি ফর সোস্যাল অ্যান্ড টেকনোলজিক্যাল সাপোর্ট-বাংলাদেশে’র মহাপরিচালক ড. সাঈদ সাবরী রজবের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেহেলী লায়লা, পাবনা জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আ. মোমিন, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. হামিদ মাস্টার ও এসএসটিএস-বাংলাদেশে’র প্রশাসনিক এবং হিসাব কর্মকর্তা সানোয়ার হোসেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: রক্ত নিয়ে যারা হোলি খেলেছে তাদের বিচার হবে- ভূমিমন্ত্রী Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top