যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, January 29, 2016

    যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

    টাঙ্গাইলদর্পণডটকম : যশোরে নসিমন ও বাসের সংঘর্ষে দু’জন নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে যশোর সদরের চুড়ামনকাটি বাজারের কাছে একটি পরিবহন বিপরীত দিক থেকে আসা নসিমনকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, মাছবাহী নসিমনযাত্রী সদর উপজেলার বসুন্দিয়া গ্রামের ইজাহার ব্যাপারীর ছেলে রবিউল ইসলাম (৩২) এবং বাসযাত্রী ঝিনাইদহের কালীগঞ্জের খোরশেদ মোড়লের ছেলে রহিম বক্স (৬৫)।

    আহতরা হলেন, যশোর সদর উপজেলার পদ্মবিলা এলাকার নসিমন চালক ইমদাদুল, যাত্রী তরিকুল ইসলাম ও রাজীব।

    যশোর কোতয়ালি থানা পুলিশের ওসি তদন্ত শেখ গনি মিয়া এলাকাবাসীর বরাত দিয়ে জানিয়েছেন, ঝিনাইদহ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী পরিবহন যশোর অভিমুখে আসছিলো। আর যশোর সদরের বসুন্দিয়া থেকে ইঞ্জিনচালিত নসিমনে করে মাছবোঝাই দিয়ে কালীগঞ্জের বারোবাজারে যাচ্ছিলেন রবিউল, তরিকুল ও রাজীব। পথিমধ্যে যশোর সদরের চুড়ামনকাটি বাজারের কাছে পরিবহনটি নসিমনকে চাপা দেয়। এতে নসিমন যাত্রী রবিউল ও চালক ইমদাদুল হক গুরুতর জখম হন। আর পরিবহনে থাকা যাত্রী বৃদ্ধ রহিম বক্স জানালায় ধাক্কা লেগে আঘাতপ্রাপ্ত হন। শুক্রবার বিকেলে রবিউল ও রহিম বক্স হাসপাতালে মারা যায়। আহত নসিমন যাত্রী তরিকুল, রাজীব এবং চালক ইমদাদুলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    যশোর কোতয়ালি থানা পুলিশের ওসি তদন্ত শেখ গনি মিয়া দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় পরিবহনটি আটক করা হয়েছে। একই সঙ্গে থানায় মামলার প্রস্তুতি চলছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top