ট্রেনে ধর্ষণকারীরা বিএসএফের সদস্য - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ট্রেনে ধর্ষণকারীরা বিএসএফের সদস্য - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, January 03, 2016

    ট্রেনে ধর্ষণকারীরা বিএসএফের সদস্য

    আন্তর্জাতিক ডেস্ক : অবশেষে ধরা পড়েছে সেই দুই ধর্ষক সেনারা। আর তারা বিএসএফ বা সীমান্তরক্ষী বাহিনীর দুই জওয়ান তারা হলেন, পবন কুমার ও বালকরাম যাদব।

    খবর জিআরপির।

    জানা যায়, এরা দুজনই বিএসএফের আগরতলা ইউনিটে কর্মরত। অবশ্য সেদিন ট্রেনের ওই কামরায় ছিলেন ৩ জওয়ান। সেনাবাহিনীর আরেক জওয়ান মঞ্জরীশ ত্রিপাঠীকে গ্রেফতার করা হয়েছিল কামরা থেকেই। পবন আর বালকরামই এতদিন পালিয়ে ছিলেন।

    গত শুক্রবার রাতে এই দুজনকে গুয়াহাটি থেকে বিমানে কলকাতায় নিয়ে আসে হাওড়া রেল পুলিশ। দু’জনকে গুয়াহাটিতেই গ্রেফতার করা হয় শুক্রবার সন্ধ্যায়। তাদের নিয়ে যাওয়া হয় হাওড়া জিআরপি থানায়। আর সেখানেই এ দিন ওই দু’জনকে শনাক্ত করার জন্য ধর্ষিত কিশোরীকে তার বাড়ির লোকজন-সহ ডেকে পাঠায় রেল পুলিশ।

    কিশোরীকে নিয়ে তার মা-বাবা পৌঁছনোর পর তাদের ওসি-র ঘরে নিয়ে যাওয়া হয়। ধৃত পবন ও বালকরামকে ঘরে নিয়ে আসার নির্দেশ দেন ওসি। দু’জনকে দু’দিক থেকে দু’জন কনস্টেবল হাতকড়া ধরে নিয়ে ঘরে ঢোকেন। দরজার সামনেই তাদের দাঁড় করানো হয়। আট ফুট দূরত্ব থেকেই তাদের শনাক্ত করে ওই কিশোরী। কিন্তু ওই দু’জনকে দেখেই সাময়িক উত্তেজনার জেরে সে কিছুটা অসুস্থ হয়ে পড়ে। তখন ওই দুই অভিযুক্তকে তড়িঘড়ি ঘর থেকে বার করে নিয়ে যাওয়া হয়।

    হাতকড়া পরানো দু’জনকে দেখিয়ে ওসি জিজ্ঞেস করলেন, ‘এরা ?’ মাত্র কয়েক মুহূর্তের স্তব্ধতা। তার পর চোখমুখ বদলে গেল তার। তর্জনী তুলে চেঁচিয়ে উঠল, ‘এরাই, এরাই। এরাই আমাকে...।’ পুরোটা বলতে পারল না। হাঁপাতে হাঁপাতে মায়ের গায়ে নেতিয়ে পড়ল কিশোরী।

    এ দিন ওই দুই ধৃতকে হাওড়া আদালতে হাজির করানো হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। সেই সঙ্গে তাদের টিআই প্যারেডের নির্দেশও দিয়েছেন বিচারক। সেই সঙ্গে তিনি ওই দুই জওয়ানের শারীরিক পরীক্ষা করিয়ে মেডিক্যাল রিপোর্ট জমা দিতে বলেছেন।

    পবনের বাড়ি বিহারের বৈশালীতে আর বাবলু উত্তপ্রদেশের ফরিদাবাদের বাসিন্দা। তদন্তকারীরা জানান, ঘটনার পর ওই দুই জওয়ান যে যার বাড়ি চলে যান। কয়েক দিন বাড়িতে ছুটি কাটাবার পর শুক্রবার যখন তারা বিএসএফের আগরতলায় ইউনিটে কাজে যোগ দিতে যাওয়ার জন্য গুয়াহাটি বিমান বন্দরে পৌঁছান, তখনই তাদের আটক করা হয়। তদন্তকারীরা জানান, দু’জনই স্বীকার করে নিয়েছেন, ট্রেনে তারা ওই কিশোরীর ঠান্ডা পানীয়ের সঙ্গে মদ মিশিয়ে দিয়েছিলেন।

    উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর রাতে গণধর্ষণের শিকার হয় এক কিশোরী। দমদমের বাড়ি থেকে পালানো ওই কিশোরী হাওড়া স্টেশনে গিয়ে অমৃতসর এক্সপ্রেসে সেনাদের জন্য সংরক্ষিত কামরায় না বুঝে উঠে পড়ে। আর ওই কামরাতেই তিন জওয়ান ছ’বার ধর্ষণ করে ওই কিশোরীকে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ট্রেনে ধর্ষণকারীরা বিএসএফের সদস্য Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top