ইজতেমার মুসুল্লিদের জন্য ফ্রি চিকিৎসা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইজতেমার মুসুল্লিদের জন্য ফ্রি চিকিৎসা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, January 08, 2016

    ইজতেমার মুসুল্লিদের জন্য ফ্রি চিকিৎসা

    ছবি : জাগোনিউজ২৪।
    টাঙ্গাইলদর্পণডটকম : টঙ্গিতে আয়োজিত বিশ্ব ইজতেমায় আসা ধর্মপ্রাণ মুসুল্লিদের জন্য ফ্রি চিকিৎসা দিচ্ছে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। মুসুল্লিদের প্রাথমিক চিকিৎসার জন্য বসানো হয়েছে বেশ কয়েকটি মেডিকেল ক্যাম্প। এখানে প্রাথমিক চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ করা হচ্ছে। সরেজমিনে ঘুরে এমন তথ্য জানা গেছে।

    বিশ্ব ইজতেমা উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার সংস্থা-মানবাধিকার শুক্রবার সকাল থেকেই আশরাফ সেতু কমপ্লেক্সে অস্থায়ীভাবে স্থাপন করেছে মেডিকেল ক্যাম্প। সকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

    এখানকার চিকিৎসক ডা. জালাল আহমেদ জানান, প্রতি বছরের ন্যায় এবারও এখানে প্রাথমিক অসুস্থতার সব ধরণের চিকিৎসাপত্র ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হচ্ছে। ৮ থেকে ১৭ জানুয়ারি দুই পর্বেই ইজতেমার মুসুল্লিদের জন্য এ ব্যবস্থা অব্যাহত থাকবে বলে জানান ভলান্টিয়ার মেহেদি।


    শুক্রবার সন্ধ্যায় দেখা যায়, ইজতেমা ময়দানে অনেক মুসুল্লি নামাজ আদায় করে মেডিকেল ক্যাম্পের সামনে লাইন দিয়ে দাঁড়িয়েছেন। লাইনে দাঁড়ানো সব বয়সী মুসল্লিদের মধ্যে বয়স্কদের সংখ্যাই বেশি।

    একইভাবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ওষুধ দেয়া হচ্ছে। ইজতেমার ৯নং টয়লেট সংলগ্ন এলাকায় বসানো হয়েছে এ মেডিকেল ক্যাম্প। গাজীপুর সিভিল সার্জন অফিসের ডা. শরীফ সেখানে চিকিৎসা দিচ্ছেন। তিনি জানান, ঠান্ডা কাশি. জ্বর সর্দি ও এলার্জি জাতীয় অসুখের ওষুধ ও পরামর্শ দেয়া হচ্ছে এখানে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ইজতেমার মুসুল্লিদের জন্য ফ্রি চিকিৎসা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top