ফ্রেন্ডশিপ স্কুলের নতুন শাখা উদ্বোধন ও নতুন বই বিতরণ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ফ্রেন্ডশিপ স্কুলের নতুন শাখা উদ্বোধন ও নতুন বই বিতরণ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Saturday, January 02, 2016

    ফ্রেন্ডশিপ স্কুলের নতুন শাখা উদ্বোধন ও নতুন বই বিতরণ

      
    মোঃ আব্দুল হামিদ, টাঙ্গাইল করেসপনডেন্ট : আজ সকাল ৯ টায় সুবিধাবঞ্চিত শিশুদের স্বপ্নের অবৈতনিক ফ্রেন্ডশিপ স্কুল এর ৩য় শাখা আদি টাঙ্গাইলে ও ৪র্থ শাখা জেলা সদর এর একটি বস্তি পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকাতে সকাল ১০ টায় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের নব-নির্বাচিত মেয়র জ্বনাব জামিলুর রহমান (মিরন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জ্বনাব গোলাম কিবরিয়া (বড় মনি) বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, ১নং ওয়ার্ডের কাউন্সিলর জ্বনাব নোমান সহ আরো অনেকে। বিভিন্ন সমাজের অবহেলিত, এতিম, দরিদ্র পরিবারের শিশুরা এই ফ্রেন্ডশিপ স্কুলে বিনা বেতনে পড়ালেখা করার সুযোগ পাচ্ছে।

    উল্লেখ্য যে, ফ্রেন্ডশিপ  স্কুলের এই ৩য় ও ৪র্থ শাখাটি ইংরেজি মিডিয়াম কারিকুলার ভিত্তিক চালু করা হয়েছে। এই স্কুলের কার্যক্রম টাঙ্গাইলের উদীয়মান তরুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র জুয়েল আহমেদ বিগত প্রায় ৩ বছরেরও অধিক সময় আগে চালু করেছেন। যাতে সমাজের সুবিধাবঞ্চিত শিশুরা সুশিক্ষা গ্রহন করে দেশ ও সমাজকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারে। তার স্বপ্ন, এই ফ্রেন্ডশিপ স্কুলের কার্যক্রম সর্বত্র ছরিয়ে দিয়ে সুবিবঞ্চিত শিশুদের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চত করা। এ বিষয়ে তিনি সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।


    গোলাম কিবরিয়া (বড় মনি) তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এই স্কুলের ব্যপারে যে কোর ধরনের সহযোগিতা করার জন্য আমি সবসময় প্রস্তুত রয়েছি। এছাড়াও এই সুবিধাবঞ্চিত শিশুদের চিকিৎসার জন্য বিনামূল্যে সেবা প্রদানের ব্যবস্থা করব। 



    টাঙ্গাইলের নব-নির্বাচিত মেয়র জ্বনাব জামিলুর রহমান (মিরন) তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, স্কুলের ব্যপারে যে কোর ধরনের সহযোগিতার জন্য আমার দুয়ার সবসময় উন্মুক্ত রেখেছি। আমি আশা করব এই স্কুল তার লক্ষ্যে পৌছাতে সক্ষম হবে। 


     
    সংক্ষিপ্ত বক্তব্য শেষে শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের নতুন বই বিতরন করা হয়। শিক্ষা উপকরণ পেয়ে সকল শিক্ষার্থীর মুখে ফুটে উঠে অনাবিল হাসি।

    এই আয়োজনের কয়েকটি ফটো নিচে দেওয়া হলো : 




    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ফ্রেন্ডশিপ স্কুলের নতুন শাখা উদ্বোধন ও নতুন বই বিতরণ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top