কক্সবাজারের রামুতে শিক্ষককে গুলি করে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ কক্সবাজারের রামুতে শিক্ষককে গুলি করে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, জানুয়ারী ০৬, ২০১৬

    কক্সবাজারের রামুতে শিক্ষককে গুলি করে হত্যা

    স্টাফ রিপোর্টার :  কক্সবাজারের রামু উপজেলায় দুর্বৃত্তরা এক স্কুলশিক্ষককে গুলি করে হত্যা করেছে। এ সময় আরো একজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

    গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার ঈদগড় ইউনিয়নের মোহাম্মদ শরীফপাড়ায় বাড়িতে ঢুকে শিক্ষক মোহাম্মদ নুরুচ্ছাফাকে (৩০) দুর্বৃত্তরা হত্যা করে।

    এ ঘটনায় আহত নুরুচ্ছাফার ছোট ভাই মোহাম্মদ নুরুন্নবীও পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে গুরুতর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নুরুচ্ছাফার বাবা আবদুল মাবুদ জানিয়েছেন, একদল অজ্ঞাত সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে তাঁর দুই ছেলেকে গুলি করে। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় নুরুচ্ছাফা। সন্ত্রাসী তাঁর দুই ছেলেকে গুলি করেই পালিয়েছে। কোনো মালামাল লুট করেনি।

    এলাকার একটি প্রভাবশালী মহলের সঙ্গে তাঁদের জমি নিয়ে বিরোধ রয়েছে উল্লেখ করে আবদুল মাবুদ বলেন, এরই জের ধরে ডাকাতবেশে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করছেন তিনি।

    এদিকে, রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঈদগড় পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম। তিনি জানান, প্রাথমিকভাবে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    এএসআই আরো জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পাশের বনাঞ্চল থেকে একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তার নাম এখন প্রকাশ করা হয়নি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: কক্সবাজারের রামুতে শিক্ষককে গুলি করে হত্যা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top