মাশরাফিদের প্রস্তুতি শুরু রোববার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মাশরাফিদের প্রস্তুতি শুরু রোববার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Saturday, January 02, 2016

    মাশরাফিদের প্রস্তুতি শুরু রোববার

    স্পোর্টস ডেক্স :  সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলেছিলেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা। ১৫ ডিসেম্বর ফাইনালের পর কমপক্ষে ১৯ দিন বিশ্রামে কাটিয়ে দিয়েছে মাশলাফি-মুশফিক-মাহমুদুল্লাহ রিয়াদরা। তবে বিশ্রামের পালা শেষ করে রোববার আবার ক্যাম্পমুখী হচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সকাল সাড়ে ৯টায় ট্রেনার মারিও ভিল্লাভারায়ানের কাছে রিপোর্ট করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং এশিয়া কাপের জন্য নিজেদের ঝালাই করতে নামবেন মাশরাফিরা।

    ইতোমধ্যেই অনুশীলন ক্যাম্পের জন্য প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। গত বুধবার তিন নতুন মুখ আবু হায়দার রনি, মোসাদ্দেক হোসেন সৈকত এবং কাজী নুরুল হাসানকে নিয়ে মোট ২৭ ক্রিকেটারকে ডাকা হয়েছে প্রাথমিক স্কোয়াডে। তবে প্রাথমিক দলেও রাখা যায়নি রুবেল হোসেন এবং জুবায়ের হোসেন লিখনকে। রুবেল বাদ পড়েছেন ইনজুরির কারণে। জুবায়ের হোসেন কিংবা তাইজুল ইসলামদের নেয়া হয়নি, তারা টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটার নন বলে।

    ক্রিকেটাররা প্রথম এক সপ্তাহ কন্ডিশনিং ক্যাম্প করবেন। এরপর দক্ষতা বাড়ানোর জন্য শুরু হবে স্কিল অনুশীলন। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে এই ২৭ জন থেকেই ১৪ সদস্যের দল ঘোষণা করা হবে। তবে ক্যাম্প শুরুর আগে বিশ্রামের সময়ও অনেক ক্রিকেটার নিজ উদ্যোগে একাডেমী মাঠে অনুশীলন চালিয়ে গেছেন। 

    আগামী কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে জিম্বাবুয়ের বাংলাদেশ সফর। যদিও বিসিবি চাইছে এই সময় অন্য একটি দলকে নিয়ে ত্রিদেশীয় বা এর বেশি দলকে নিয়ে টুর্নামেন্ট আয়োজন করতে। তবে শেষ পর্যন্ত কি হয় তা জানা যাবে অল্প কয়েকদিনের মাঝেই। তবে অন্য কোন দল খেলতে রাজি না হলে জিম্বাবুয়ের বিপক্ষে ৩ থেকে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। যার সবগুলো ম্যাচই সিলেটে হবার কথা রয়েছে।

    বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, জহিরুল ইসলাম অমি, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, কাজী নুরুল হাসান সোহান, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, সোহাগ গাজী, সাকলাইন সজিব, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আল আমিন হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদ,  আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মাশরাফিদের প্রস্তুতি শুরু রোববার Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top