আইপিএল খেলতে মুস্তাফিজকে বিসিবির সম্মতি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আইপিএল খেলতে মুস্তাফিজকে বিসিবির সম্মতি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, January 26, 2016

    আইপিএল খেলতে মুস্তাফিজকে বিসিবির সম্মতি

    স্পোর্টস ডেস্ক :  বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আগে থেকেই ভারতের ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন। আগামী ৬ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে আইপিএল নবম আসরের নিলাম। এই নিলামে বাংলাদেশি চার ক্রিকেটার তামিম ইকবাল সৌম্য সরকার মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ প্রাথমিকভাবে মনোনীত হয়েছেন।

    এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজকে আইপিএলে খেলার জন্য অনাপত্তিপত্র দেবে কি না সেটি নিয়ে বেশ কিছুদিন ধরেই শঙ্কা ভেসে বেড়াচ্ছে। তবে মুস্তাফিজ ও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য জন্য সুসংবাদ, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস নিশ্চিত করেছেন, মিলিয়ন ডলারের আইপিএলে খেলতে বাংলাদেশের বিস্ময়বালক মুস্তাফিজকে কোনো রকম বাধা দেবে না বোর্ড।

    বিসিবির এক শীর্ষ কর্তা জানান, মুস্তাফিজ ফিট থাকলে এপ্রিলে অনুষ্ঠেয় আইপিএলে খেলতে তার কোনো বাধা নেই। ওই শীর্ষ কর্তা বলেছেন, ‘যদি মুস্তাফিজ আইপিএলের কোনো দলে জায়গা করে নেয়, তবে আমরা তাকে খেলতে বাধা দেবো না। টি-টুয়েন্টি বিশ্বকাপের পরই আইপিএল অনুষ্ঠিত হবে। সুতরাং সে ফিট থাকলে তাকে বাধা দেয়ার কোনো কারণই নেই।’

    আইপিএলে খেলার সুযোগ পেলে মুস্তাফিজ বিশ্বমানের তারকাদের সঙ্গে একই ড্রেসিংরুম শেয়ার করার সৌভাগ্য অর্জন করতে পারবেন। নতুন অনেক কিছুই শিখতে পারবেন এবং নিজের অভিজ্ঞতার ভাণ্ডার আরও সমৃদ্ধ করতে পারবেন। এসব কারণেই তাকে আইপিএল খেলার অনুমতি দেয়া উচিত বলে মনে করেন জালাল ইউনুস।

    উল্লেখ্য, আগামী ফেব্রুয়ারিতে আইপিএল, বিপিএল ও সিপিএলের আদলে পাকিস্তান আয়োজন করতে যাচ্ছে পিএসএল (পাকিস্তান সুপার লিগ)। টি-টোয়েন্টি ফর্মেটে সাকিব-তামিমদের সাথে দল পেয়েছেন বাংলাদেশের পেস আক্রমণের নতুন বিস্ময় মুস্তাফিজুর রহমান। কিন্তু আগামী কয়েক মাসের টানা ক্রিকেট সূচির কারণে মুস্তাফিজকে পিএসএলে খেলার অনুমতি দিবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আইপিএল খেলতে মুস্তাফিজকে বিসিবির সম্মতি Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top