শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, January 08, 2016

    শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

    নিউজ ডেক্স : শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহতরা হলো, নালিতাবাড়ী উপজেলার চারালি বাজার এলাকার আব্দুর রহিমের ছেলে জামাল উদ্দিন (১৮), আলাল উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (১৮) ও হাবিবুর রহমানের ছেলে মো. রাজন মিয়া (১৯)। নিহতরা সবাই স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এদের মধ্যে রাজন নবম শ্রেণি এবং নজরুল ও জামাল দশম শ্রেণির শিক্ষার্থী।

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নালিতাবাড়ীর চারালি বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে তিনবন্ধু রাজন, নজরুল ও জামাল উদ্দিন শহরে যাচ্ছিলেন। নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে। এতে ঘটনাস্থলেই জামাল ও নজরুল নিহত হয়।

    এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাজনকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    নালিতাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসাইন জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে ওই তিন কিশোর মোটরসাইকেলে করে নালিতাবাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের নয়াবিল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে। এতে দুইজন ঘটনাস্থলে এবং অপর একজন হাসপাতালে মারা যায়।

    চালক ও তার সহকারী পালিয়ে গেছে। দর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top