সিলেটে ৩০ মামলার আসামি গ্রেফতার

সিলেটে ৩০ মামলার আসামি গ্রেফতার

ক্রাইমনিউজ ডেক্স :  সিলেটে একাধিক নাশকতা ও গাড়ি পোড়ানোসহ ৩০টি মামলার আসামি ও ১৫টি মামলায় পলাতক থাকা মহানগর ছাত্র শিবিরের সাবেক সভাপতি শাহরিয়ার আলম শিপারকে গ্রেফতার করেছে র্যাব-৯ এর সদস্যরা। শুক্রবার দুপুরে নগরের কাজিটুলা কাচাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৯ সিলেট সদরদফতরের উপ-পরিচালক (মিডিয়া) মেজর এসএএম ফখরুল ইসলাম খান, বীর স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৯ এর সদর কোম্পানির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর মো. হুমায়ুন কবীর, পিএসসির নেতৃত্বে মহানগরের কাজিটুলা কাচাবাজার এলাকায় অভিযান চালিয়ে মহানগর ও মদন মোহন কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতিকে গ্রেফতার করে।

গ্রেফতার মো. শাহরিয়ার আলম শিপার (৩৫) মৌলভীবাজার জেলার বাসিন্দা। তিনি বর্তমানে সিলেট নগরের শাহীঈদগাহ এলাকার ভ্যালিসিটিতে সপরিবারে বসবাস করেন। তার বিরুদ্ধে সিলেট জেলা ও মহানগরের বিভিন্ন থানায় নাশকতাসহ অন্যান্য অভিযাগে প্রায় ৩০টি মামলা রয়েছে। শিপার বর্তমানে এসএমপির কোতয়ালি থানার ১৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি। গ্রেফতার এড়ানোর জন্য তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। গ্রেফতারকৃত আসামিকে বিকেলে এসএমপির কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel