টাঙ্গাইলে ৮টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩৮জন, কাউন্সিলর পদে ৩৩৬জন ও মহিলা কাউন্সিলর পদে ১০৯ মনোনয়নপত্র দাখিল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে ৮টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩৮জন, কাউন্সিলর পদে ৩৩৬জন ও মহিলা কাউন্সিলর পদে ১০৯ মনোনয়নপত্র দাখিল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    রবিবার, ডিসেম্বর ১৩, ২০১৫

    টাঙ্গাইলে ৮টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩৮জন, কাউন্সিলর পদে ৩৩৬জন ও মহিলা কাউন্সিলর পদে ১০৯ মনোনয়নপত্র দাখিল

    বিশেষ প্রতিবেদক : টাঙ্গাইলে ৮টি পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা। মেযর পদে ৩৮ জন, কাউন্সিলর পদে ৩৩৬ জন ও মহিলা কাউন্সিলর পদে ১০৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। এদিকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে আওয়ামী লীগ থেকে ১০ জন ও বিএনপি থেকে ৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন বলে জানা গেছে।

    বৃহস্পতিবার সকাল থেকেই মেয়র ও কাউন্সিল প্রার্থী ও তাদের সমর্থকরা বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে মনোয়নপত্র জমা দিতে আসেন। টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬ জন,কাউন্সিলর পদে ৬৮ জন ও মহিলা কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

    টাঙ্গাইল জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার হোসেন প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহন করেন। মেয়র পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, বিএনপি থেকে মাহমুদুূল হক সানু, আওয়ামীলীগ থেকে জামিলুর রহমান মিরণ, জাতীয় পাটির মো. মোজাম্মেল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আব্দুল কাদের ও খেলাফত মজলিসের হাসানাত আল আমিন ও বিএনপি থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এডভোকেট জাফর আহমেদ।

    টাঙ্গাইল পৌরসভার ১৮টি ওয়ার্ডে মোট ১লাখ ৯হাজার ৬৯৯ জন ভোটার রয়েছে।

    এছাড়াও ধনবাড়ি পৌরসভায় মেয়র পদে ৫জন, কাউন্সিল পদে ৩১জন ও মহিলা কাউন্সিলর পদে ১০জন, মধুপুর পৌরসভায় মেয়র ৩জন, কাউন্সিল পদে ৪১জন ও মহিলা কাউন্সিলর পদে ১২জন, গোপালপুর পৌরসভায় মেয়র পদে ৭জন, কাউন্সিলর পদে ৪২ ও মহিলা কাউন্সিলর পদে ১২ জন, ভুয়াপুর পৌরসভায় মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৩৮ জন ও মহিলা কাউন্সিলর পদে ৯ জন, কালিহাতী পৌরসভায় মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩৪ জন ও মহিলা কাউন্সিলর পদে ১৩জন, মির্জাপুর পৌরসভায় মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে  ৩৪ জন ও মহিলা কাউন্সিলর পদে ৯ জন, সখিপুর পৌরসভায় মেয়র পদে ৬জন, কাউন্সিলর পদে ৩৪জন ও মহিলা কাউন্সিলর পদে ১১জন প্রার্থী তাদের মনোনয়পত্র দাখিল করেছেন বলে জেলা রিটার্নিং অফিসার মোঃ আনোয়ার হোসেন জানিয়েছেন।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইলে ৮টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩৮জন, কাউন্সিলর পদে ৩৩৬জন ও মহিলা কাউন্সিলর পদে ১০৯ মনোনয়নপত্র দাখিল Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top