সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জ শহরে তেলকুপি মহল্লায় প্রতিপক্ষের হামলায় শনিবার বিকালে এক কৃষক নিহত ও ১০ জন আহত হয়েছেন। এ সময় কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়। নিহত কৃষক হবিবর রহমান (৬৫) ফুলবাড়ি মহল্লার মৃত ওসিমুদ্দি সেখের ছেলে।

এলাকাবাসী জানান, শুক্রবার রাতে তেলকুপি মহল্লায় ইসলামী জলসা চলাকালে পূর্ব শক্রতার জের ধরে এই মহল্লার যুবকরা ফুলবাড়ি মহল্লার এক যুবককে পেটায়। এ ঘটনায় শনিবার সকালে বিচার চাইতে গেলে উভয় মহল্লার যুবকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে দুপুরে তেলকুপি মহল্লার লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফুলবাড়ি মহল্লায় হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে ফুলবাড়ি মহল্লার রজব আলী, হযরত আলীসহ কয়েকজন গুরুতর আহত হয়।

হামলাকারীরা এ সময় কয়েকটি বাড়িঘর ভাংচুর করে। ধাওয়া পাল্টা ধাওয়া চলার সময় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই কৃষক হবিবর মারা যান। আহতদের মধ্যে রজব আলীকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সদর থানার থানার ওসি হাবিবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে হাবিবর রহমান মারা গেছেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।