শিল্পকলায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ শিল্পকলায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, ডিসেম্বর ৩০, ২০১৫

    শিল্পকলায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব

    বিনোদন ডেক্স :  বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে আগামি ১ থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত দেশের সব কয়টি জেলা শিল্পকলা একাডেমির অংশগ্রহণে চলবে ‌‌‌‌‘বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব-২০১৬’। প্রতিদিন বিকেল সাড়ে ৪টা থেকে একাডেমির নন্দনমঞ্চে ৪টি জেলা শিল্পকলা একাডেমি তাদের সাংস্কৃতিক পরিবেশনা উপস্থাপন করবে।

    এই উৎসবে থাকবে শিশু ও বড়দের পরিবেশনায় সমবেত সংগীত, সমবেত নৃত্য, একক সংগীত, আবৃত্তি, অভিনয় ও ৬৪টি জেলার ঐতিহ্যবাহি এবং গুরুত্ব বহনকারী পরিবেশনা।

    আয়োজন উপলক্ষে আজ বুধবার, ৩০ ডিসেম্বর দুপুর ১২টায় একাডেমির জাতীয় নাট্যশালার সেমিনার হল (লিফট-৬) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন একাডেমির সচিব জাহাঙ্গীর হোসেন চৌধুরী, চারুকলা বিভাগের পরিচালক উৎপল কুমার দাস, প্রযোজনা বিভাগের পরিচালক ইকবাল হোসেন, প্রশিক্ষণ বিভাগের পরিচালক শাওকাত ফারুক, নাট্যকলা বিভাগের পরিচালক সারা আরা মাহমুদ, সংগীত, নৃত্য ও আবৃত্তি বিভাগের পরিচালক সোহরাব উদ্দীন, অর্থ বিভাগের উপপরিচালক শহিদুল ইসলাম, সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি বিভাগের উপপরিচালক শামীমা আক্তার জাহান প্রমূখ।

    সেখানে জানানো হয়, ১ জানুয়ারি, শুক্রবার বিকেল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮ দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি। বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন একাডেমির সচিব জনাব জাহাঙ্গীর হোসেন চৌধুরী এবং ধন্যবাদ জ্ঞাপন করবেন একাডেমির সংগীত, নৃত্য ও আবৃত্তি বিভাগের পরিচালক জনাব সোহরাব উদ্দীন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: শিল্পকলায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top