সাভারে বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, গুলি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সাভারে বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, গুলি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫

    সাভারে বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, গুলি

    ডেক্স নিউজ :  সাভারে বিএনপির মেয়র প্রার্থীর প্রচারণায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছে অন্তত ২০ জন। সোমবার বিকেলে বিএনপির মেয়র প্রার্থী বদিউজ্জমান বদির বাসায় এ ঘটনা ঘটে। এসময় তিনি নিজের বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছিলেন।

    নাশকতার তিনটি মামলায় উচ্চ আদালতে জামিন নিয়ে সাভার পৌরসভা নির্বাচনে ব্যাংক কলোনী এলাকায় এদিন প্রচারণায় নামেন বিএনপির মেয়র প্রার্থী বদিউজ্জামান বদি। এতদিন তিনি গ্রেফতার আতঙ্কে নির্বাচনী প্রচারণায় নামেননি।

    এসময় তিনি নিজের বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছিলেন। দুর্বৃত্তরা এসময় তার উপরে কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে চেয়ার টেবিল বাড়ি ঘর ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে পালিয়ে যায়। এসময় বিএনপির মেয়র প্রার্থী জীবন বাঁচাতে ঘরে গিয়ে আশ্রয় নেন। এসময় বিএনপির নেতাকর্মীরা বাড়ির ভিতর থেকে দুর্বৃত্তদের উপর ইট পাটকেল নিক্ষেপ করলে শুরু দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ। 

    সংঘর্ষে বিএনপির অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন। দুর্বৃত্তরা এসময় বাড়ি ঘরে হামলা চালিয়ে লুটপাট করে।

    এ ঘটনায় ব্যাংক কলোনী এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

    এদিকে এ হামলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়িতে বলে দাবি করেছে বিএনপির মেয়র প্রার্থী বদিউজ্জামান বদি।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সাভারে বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, গুলি Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top