শিগগিরই লুলিয়াকে বিয়ে করছেন সালমান

শিগগিরই লুলিয়াকে বিয়ে করছেন সালমান

বিনোদন ডেস্ক :  মাস কয়েক আগে রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভানতুরের সঙ্গে বলিউড সালমান খানের এনগেজমেন্ট নিয়ে খবর চাউর হয়। তখন বিষয়টিকে সাল্লুর বোন অর্পিতা খবরটি ভুয়া বলে উড়িয়ে দেন। তারপর সবাই মুখে কুলুপ এঁটেছিলো।

তবে এবার খান সাহেব নিজেই উস্কে দিলেন বিয়ের প্রসঙ্গটি। সম্প্রতি হিট এন্ড রান মামলা থেকে অব্যাহতি পেয়ে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে এই অভিনেতা বলেন, ‘অনেক ধকল গেছে মামলাটি নিয়ে। এখন স্বস্তিবোধ করছি। আমার সকল অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সেইসাথে বলতে চাই যারা বহুকাল ধরে অপেক্ষা করছেন তাদের খুশি করতে শিগগিরই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে’।

এই বিশেষ কিছুর ইঙ্গিতটাকে সবাই সালমানের বিয়ে বলেই ধরে নিচ্ছেন। আর পাত্রী সেই রোমানিয়ান সুন্দরী। ইন্ডিয়া টুডের খবর- গেল দুই দিনে নাকি বেশ কয়েকবার তাকে সালমানের বগল দাবায় দেখা গেছে।

এদিকে সালমানের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, আগামী ২৭ ডিসেম্বর ৫০ পূর্ণ করবেন ভাইজান। আর জন্মদিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণাও সেরে ফেলবেন তিনি।

এর আগে পরিচালক সুভাষ ঘাই বলেছিলেন, ৩৪ বছর বয়েসেই সল্লুর বিয়ে হয়ে যেত। কিন্তু সলমন হিট অ্যান্ড রান মামলায় এতই উদ্বিগ্ন ছিলেন যে বিয়ে করতে রাজি হননি। তাহলে এবার বিয়ে হচ্ছে! দেখা যাক ভাইজান এবার অজুহাত ছেড়ে কবে সাতপাকে বাধা পড়েন।

তথ্যসূত্র : জাগোনিউজ২৪।