রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর ৭টি গাড়ি ভাঙচুর, আহত ৭০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর ৭টি গাড়ি ভাঙচুর, আহত ৭০ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ২০ ডিসেম্বর, ২০১৫

    রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর ৭টি গাড়ি ভাঙচুর, আহত ৭০

    নিউজ ডেক্স :  নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী আলহাজ নাসির উদ্দিনের গাড়ি বহরে হামলা চালিয়ে ৭টি গাড়ি ভাঙচুর করেছে সরকার দলের নেতাকর্মীরা। রোববার বিকেলে এ ঘটনা ঘটেছে। এসময় তারা বিএনপি সমর্থকদেরও এলোপাতাড়ি মারপিট করে। এ ঘটনায় ৭০ জন আহত হয়েছেন।

    শুধু তাই নয়, বিএনপির ওই মেয়র প্রার্থীকেও শারীরিকভাবে নাজেহাল করে এবং তাকে অবরুদ্ধ করে রাখে হামলকারীরা। পরে রূপগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মেয়র প্রার্থী নাসির উদ্দিন ওই এলাকা ত্যাগ করেন।

    এ ব্যাপারে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ হাসান বলেন, ঘটনা জানতে পেরে ব্যবস্থা নেয়া হয়েছে। অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

    জানা যায়, রোববার বিকেলে বিএনপি মেয়র প্রার্থী নাসির উদ্দিন তারাব পৌর এলাকার গর্ন্ধপপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণায় আসেন। এসময় আটআনা মসজিদের সামনে আওয়ামী লীগ সমর্থকরা নাসিরের গাড়িবহরে হামলা চালায়।

    সরকার দলের হামলা এবং হুমকির ভয়ে মাঠে নামতে পারছেন না বলে অভিযোগ করেন বিএনপি মেয়র প্রার্থী আলহাজ নাসির উদ্দিন। জীবনের চরম নিরাপত্তাহীনতা, কর্মীদের অব্যাহতভাবে ভয়ভীতি দেখানো, মারধর, হামলা, পুলিশ দিয়ে হয়রানিসহ নানা বাধার মুখে তিনি নির্বাচনী প্রচারনায় নামতে পারছেন না। ইতোমধ্যে তার বাড়িতে হামলা হয়েছে, এলাকায় তার প্রচারণায় মাইকিং করতে গেলে সেখানে হামলা হচ্ছে। এসব বিষয়ে তিনি লিখিত অভিযোগ করেও কোনো সুফল পাচ্ছেন না বলেও জানান।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর ৭টি গাড়ি ভাঙচুর, আহত ৭০ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top