খুলনার ডিআইজি বিএনপির প্রার্থীদের হুমকি দিতে সকল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন: রিজভী আহমেদ

খুলনার ডিআইজি বিএনপির প্রার্থীদের হুমকি দিতে সকল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন: রিজভী আহমেদ

বিএনপির পক্ষ থেকে আজ মঙ্গলবার সন্ধ্যায় নয়াপল্টপন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ।
বিশেষ প্রতিবেদক :  বিএনপির প্রার্থীদের হুমকি দিতে সকল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন খুলনার ডিআইজি সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. রহুল কবির রিজভী আহমেদ। বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের ভোট কেন্দ্রে না যেতে হুমকি দিতে সকল থানার ওসিকে খুলনার ডিআইজি নির্দেশ দিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। বিএনপির পক্ষ থেকে আজ মঙ্গলবার সন্ধ্যায় নয়াপল্টপন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

এছাড়াও বরিশাল জেলার বাবুগঞ্জ পৌরসভার বিএনপি প্রার্থীর কর্মীদের সরকারি প্রশাসন এবং সরকারের কর্মীরা কেন্দ্রের কাছে না যেতে হুমকি দেয়। গেলে পরবর্তীতে ঘর থেকে ধরে এনে গুম করা হবে বলে অভিযোগ করেন তিনি। প্রত্যেকটি জেলায় এভাবেই ধানের শীর্ষের প্রার্থী, কর্মী, সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে এবং ঘর-বাড়ি ভাঙ্গচুর করা হচ্ছে। এদিকে নির্বাচন কমিশন চিহ্নিত আওয়ামী কর্মকর্তাদের নির্বাচনের বিভিন্ন দায়িত্ব প্রদান করেছেন।