ধানের শীষে ভোট দেয়ার জন্য মানুষ উন্মুখ: খালেদা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ধানের শীষে ভোট দেয়ার জন্য মানুষ উন্মুখ: খালেদা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫

    ধানের শীষে ভোট দেয়ার জন্য মানুষ উন্মুখ: খালেদা

    রাজনীতি ডেক্স :  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, মানুষ পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। ভোট গ্রহণ সুষ্ঠু হলে ৮০ শতাংশ পৌরসভায় বিএনপির প্রার্থী জয় লাভ করবেন। তিনি ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানান।

    রবিবার দুপুরে সুপ্রিম কোর্ট বার কাউন্সিলে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ‘দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন-২০১৫’ এর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ ভেবেছিল বিএনপি পৌর নির্বাচনে যাবে না। তারা ফাঁকা মাঠে গোল দেবে। কিন্তু বিএনপি নির্বাচনে আসায় তাদের মাথা খারাপ হয়ে গেছে।

    খালেদা জিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের অধীনে নির্বাচন সুষ্ঠু হতে পারে না। হাসিনা ও রকিব মার্কা নির্বাচনে মানুষের আস্থা নেই। কিন্তু এরপরও মানুষ পৌর নির্বাচনে ভোটকেন্দ্রে যাবে ধানের শীষে ভোট দেয়ার জন্য।

    তিনি বলেন, বর্তমানে এক নিকৃষ্ট স্বৈরশাসক জগদ্দল পাথরের মত বাংলাদেশের মানুষের ঘাড়ে চেপে বসেছে। স্বাধীনতার চেতনা যে স্বাধীন গণমাধ্যমের মধ্যে নিহিত সেই গণমাধ্যমকে এই সরকার গলাটিপে হত্যা করেছে।

    তিনি বলেন, সরকার বিরোধী অনলাইন বন্ধ করে দেয়ার জন্যই অনলাইন পত্রিকার নিবন্ধনের আয়োজন করা হয়েছে।

    খালেদা জিয়া বলেন,  সুশাসন, মৌলিক অধিকার, মানুষের স্বাধীনতা, বাকস্বাধীনতা এবং ব্যক্তি স্বাধীনতা আজ ভূলুণ্ঠিত।

    খালেদা জিয়া বলেন, সমাজের কোথাও ন্যায় বিচার নেই। দেশের প্রতিটি সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করা হয়েছে। দেশে গুম, খুন, হামলা, মামলা কায়েম করা হয়েছে।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল্লাহ।

    এতে অনান্যের মধে উপস্থিত আছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ, জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি নেতা  ব্যাস্টিার শাহজাহান ওমর, আব্দুল মান্নান, মাহাবুব উদ্দিন খোকন, আবদুস সালাম আজাদ, নিতাই চন্দ্র রায় প্রমুখ।

    এছাড়া বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমীন গাজী, ডিইউজের সভাপতি কবি আব্দুল হাই সিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বিএফইউজের মহাসচিব এম এ আজিজ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক বাকের হোসাইন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাদের গনি প্রমুখ এতে উপস্থিত আছেন।

    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ধানের শীষে ভোট দেয়ার জন্য মানুষ উন্মুখ: খালেদা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top