ভরাডুবির ভয়ে বিএনপি শঙ্কিত: খাদ্যমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ভরাডুবির ভয়ে বিএনপি শঙ্কিত: খাদ্যমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    রবিবার, ডিসেম্বর ২৭, ২০১৫

    ভরাডুবির ভয়ে বিএনপি শঙ্কিত: খাদ্যমন্ত্রী

    রাজনীতি ডেক্স : আসন্ন পৌরসভা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। একই সঙ্গে তিনি বলেন, পাকিস্তানের বক্তব্যকে প্রতিষ্ঠিত করতেই বিএনপি মুক্তিযুদ্ধ ও শহীদের নিয়ে প্রশ্ন তুলেছে।

    রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির আয়োজনে 'সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুপ্ত হত্যাকারী ইসলামের অন্তর্ভুক্ত নয়' শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

    সভায় কামরুল ইসলাম বলেন, সামনে পৌর নির্বাচনে ভরাডুবির ভয়ে বিএনপি এখন শঙ্কিত। তারা এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। কেননা তাদের তৃণমূলে কোনো অস্তিত্ব নেই। এ কারণেই তারা বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছে।

    তিনি বলেন, আন্তর্জাতিক ষড়যন্ত্রের সঙ্গে বিএনপির ষড়যন্ত্রের অনেক মিল আছে। যেসব শহীদদের রক্তের বিনিময়ে আজ আমরা স্বাধীন দেশে বাস করছি সেই সব শহীদদের নিয়েই বিএনপি প্রশ্ন তুলছে। এখান থেকেই বোঝা যায় তারা মুক্তিযুদ্ধের পক্ষে নাই।

    আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, আন্তর্জাতিক একটি চক্র শান্তিপ্রিয় মুসলমানদের বিপদে ফেলার জন্য আল-কায়েদা ও আইএসের মতো সন্ত্রাসী জঙ্গী সংগঠন সৃষ্টি করে বোমাবাজি করাচ্ছে।

    তিনি বলেন, দেশের বিএনপি ও জামায়াত ওই চক্রের ক্রীড়নক হিসেবে কাজ করছে। কেননা বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে বেশ কয়েকটি দল রয়েছে যারা আলকায়েদা ও আইএসের উগ্র জঙ্গীবাদের আদর্শে বিশ্বাস করে।


    আওয়ামী লীগের এ নেতা বলেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময়ও জামায়াতসহ বেশ কয়েকটি দল ইসলাম রক্ষার নামে দেশের নিরীহ মানুষকে নির্বিচারে হত্যা করেছিল। আর আমাদের মা-বোনদের গনিমতের মাল হিসেবে অভিহিত করেছিল।


    নির্বুদ্ধিতার জন্যই বুদ্ধিজীবীরা হত্যাকাণ্ডের শিকার হয়েছিল বলে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের বক্তব্যের জবাবে তিনি বলেন, বুদ্ধিজীবী হত্যাকাণ্ডকে জায়েজ করার জন্য এবং এ হত্যাকাণ্ডে সাথে জড়িতদের রক্ষা করার জন্যই এ মন্তব্য করা হয়েছে।


    সভায় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের মহাসচিব মাওলানা মো. শরীফুর রহমান প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ভরাডুবির ভয়ে বিএনপি শঙ্কিত: খাদ্যমন্ত্রী Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top