পরাজিত শক্তির দোসররা এখনো সজাগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পরাজিত শক্তির দোসররা এখনো সজাগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, ডিসেম্বর ১৪, ২০১৫

    পরাজিত শক্তির দোসররা এখনো সজাগ

    নিউজ ডেক্স : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, স্বাধীনতার পরাজিত শক্তি পরিকল্পিতভাবে স্বাধীনতার একদিন আগে এ দেশকে মেধাশূন্য করার জন্য বুদ্ধিজীবীদের হত্যা করেছে। সেই পরাজিত শক্তি এবং তাদের দোসররা এখনো সজাগ রয়েছে। সেই হায়নারা সুযোগ পেলেই ছোঁবল মারবে। এদের মোকাবেলা করার জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

    জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে)’র আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রয়াত সাংবাদিক পরিবারের হাতে সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্ট ইকবাল সোবহান চৌধুরী সরকারকে আহ্বান জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি এবং যারা ইতিহাস বিকৃত করছে তাদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। য্দ্ধুাপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি জানান তিনি।

    বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান বলেন, বর্তামান সরকারের সঠিক পদক্ষেপের কারণে বুদ্ধিজীবী হত্যার মুল হোতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসি কার্যকর হয়েছে।

    তিনি আরো বলেন, জামায়াত-শিবির হায়েনার দল তখন বুদ্ধিজীবীদের হত্যা করেই ক্ষান্ত হয়নি, তারা এখনও তৎপর রয়েছে। তারা এখনও সুযোগ পেলে বুদ্ধিজীবী এবং মুক্তমনাদের হত্যা করছে।

    তিনি বলেন, জামায়াত-শিবিরের অর্থনৈতিক প্রতিষ্ঠান থেকে প্রতি বছর নিট আয় হয় আড়াই হাজার কোটি টাকা। এ মুহূর্তে তাদের মূল উৎস বন্ধ করতে না পারলে তারা এ অর্থ ব্যবহার করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করবে। 

    যে সব টিভি এবং পত্রিকার মালিকরা কথায় কথায় চাকুরিচ্যূত করে তাদের বিরুদ্ধে সরকারকে ব্যবস্থা নিতে অনুরোধ জানান তিনি।

    অনুষ্ঠানে সাংবাদিক মনোয়ার হোসেনের স্ত্রী, নাসিমা বেগমের হাতে ২ লক্ষ টাকা এবং আওলাদ হোসেনের ছেলে শাহ আলমের হাতে ১ লক্ষ ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পরাজিত শক্তির দোসররা এখনো সজাগ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top