টাঙ্গাইলে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ৩০ ডিসেম্বর, ২০১৫

    টাঙ্গাইলে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  হামলা, সংঘর্ষ ও ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দেয়ার মধ্য টাঙ্গাইলের ভূঞাপুর পৌর সভার ভোট গ্রহণ শুরু হয়েছে। হামলায় আহত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম চঞ্চল ও শ্রমীক লীগ নেতা খায়রুল ইসলাম বাবলু। 

    সকাল পৌনে ৯ টার দিকে পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাহাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মাসুদুল হক মাসুদের পক্ষে জাল ভোট দেয়ার অভিযোগ উঠলে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম চঞ্চল বাঁধা দিতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে আওয়ামীলীগের কর্মীরা তার ওপর হামলা চালায়। হামলায় তিনি গুরুত্বর আহত হন। একই সময়ে ঘাটান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যাওয়ার সময় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর কর্মী শ্রমীক লীগ নেতা খায়রুল ইসলাম বাবলুর ওপর হামলা চালানো হয়। বাবলুর অভিযোগ আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আজহারুল ইসলামের ২০-২৫ কর্মী তার ওপর অতর্কিত হামলা চালিয়েছে। হামলায় আহত দু’জনকেই প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এদিকে সকাল ১০ টার দিকে ভুঞাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীর কর্মীদের সঙ্গে বিএনপি সমর্থিত প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাহিনুল ইসলাম তরফদার বাদল আহত হন। তাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরদিকে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও টেপীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি সমর্থিত লোকজনদের সকাল থেকেই আওয়ামী লীগের লোকজন কেন্দ্রে ঢুকতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আব্দুল খালেক মন্ডল।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইলে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top