টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধ, নিহত ৩ অস্ত্র ও গুলি উদ্ধার।

টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধ, নিহত ৩ অস্ত্র ও গুলি উদ্ধার।





বিভাস কৃষ্ণ চৌধুরী :  টিাঙ্গাইলের র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির তিন আঞ্চলিক নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে র‌্যাবের আরও তিন সদস্য। আজ ভোররাতে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের শিবপুর ওমরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

র‌্যাব ১২ ক্রাইম প্রিভেনশন কোম্পানী সিপিতি-৩ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিক্তিতে ওই এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সর্বহারা সদস্যরা র‌্যাবের উপর হামলা চালায়। র‌্যাবও পাল্টা হামলা চালালে সর্বহারা দলের তিন সদস্য গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়। 

 

পরে এলাকাবাসীর সহায়তায় র‌্যাবের সদস্যরা গুলিবিদ্ধ সর্বহারা সদস্যদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করে। নিহতরা হলেন, পূর্ব বাংলা কমিনিউনিষ্ট পার্টির আঞ্চলিক নেতা ওমর মিয়া, আবুল কাশেম ও সাদ্দাম হোসেন। এসময় ঘটনাস্থল থেকে ২টি ইটালিয়ান ৭.৬৫ পিস্তল, ২টি ম্যাগজিন, ৭ রাউন্ড তাজা গুলি, ১টি এক্স-ডাবল ব্যারেল গান, ২টি ফায়ারিং কার্তুজ উদ্ধার করা হয়। নিহতদের বিরুদ্ধে ১১-১২টি হত্যা, অপহরণ, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।