থার্টি ফার্স্টে গির্জায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ থার্টি ফার্স্টে গির্জায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

    থার্টি ফার্স্টে গির্জায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা

    বিশেষ প্রতিবেদক : ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে রাজধানীসহ সারাদেশের গির্জাগুলোতে বিশেষ নিরাপত্তা দেবে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানায় র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘কোনো সন্ত্রাসী কিংবা সন্ত্রাসী চক্র যাতে কোনো খ্রিষ্টান ধর্মের উপাসনালয়ে নাশকতামূলক কর্মকাণ্ড না চালায় সেজন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করা হবে।’

    থার্টি ফার্স্ট নাইটে বিভিন্ন অনুষ্ঠানস্থলে আগত নারীদের যাতে কেউ ইভটিজিং এবং সম্মানহানি করতে না পারে সেদিকে বিশেষভাবে সতর্ক দৃষ্টি রেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা। 

    থার্টি ফার্স্ট রাতে ছিনতাই, নাশকতামূলক কর্মকাণ্ড, উশৃঙ্খলতা, সামাজিক অপকর্মসহ বিভিন্ন ধরনের অপ্রীতিকর ঘটনা সৃষ্টির আশঙ্কা থাকে। তাই র‌্যাবের সব ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকাসমূহের অনুষ্ঠানস্থলের প্রয়োজনীয় জনবল নিয়োগের মাধ্যমে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ইউনিফর্ম টহল বৃদ্ধি করে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    এছাড়াও রাজধানীতে অবৈধভাবে আতশবাজি বিক্রয় বন্ধ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সমন্বয় করে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে র‌্যাব। বৃহস্পতিবার সারারাত রাজধানীতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট। বিশ্ববিদ্যালয় এলাকা, বৈদেশিক কূটনৈতিক এলাকাসমূহে যাতে কোন ধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি না হয় সেজন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করেছে র‌্যাব।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: থার্টি ফার্স্টে গির্জায় র‌্যাবের বিশেষ নিরাপত্তা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top