ইউএস-বাংলার কাস্টমার সাক্সেস সামিট শুরু ২৬ নভেম্বর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইউএস-বাংলার কাস্টমার সাক্সেস সামিট শুরু ২৬ নভেম্বর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, November 08, 2015

    ইউএস-বাংলার কাস্টমার সাক্সেস সামিট শুরু ২৬ নভেম্বর

    টাঙ্গাইলদর্পণডটকম ডেক্স : চলতি মাসের ২৬ থেকে ২৮ তারিখ ইউএস-বাংলা এয়ারলাইন্স তিন দিনব্যাপী `কাস্টমার সাকসেস সামিট কক্সবাজার ২০১৫` অনুষ্ঠিত হবে। কক্সবাজারের ওশান প্যারাডাইজ হোটেলে আয়োজিত এ মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

    এই ধরনের আয়োজন এভিয়েশন ইন্ডাস্ট্রির ইতিহাসে এটাই প্রথম। সামিটে সারাদেশ থেকে ট্রাভেল এজেন্ট ও কর্পোরেট অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা, জাতীয় ও আঞ্চলিক সংবাদ মাধ্যমের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করবেন।

    ইউএস-বাংলা এক বিজ্ঞপ্তিতে জানায়, বর্তমানে ৭৬ আসন বিশিষ্ট তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে। যা দিয়ে রাজধানী ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালিত হচ্ছে। বাংলাদেশে বিমান পরিবহন যোগাযোগ ব্যবস্থায় ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট নিরাপদ, নির্ভরযোগ্য, তাপানুকূল এবং অধিক আরামদায়ক আসন ব্যবস্থা সম্পন্ন এয়ারক্রাফট।

    বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রা শুরুর পর থেকে অন-টাইম সার্ভিস, আন্তর্জাতিক মানের ইন-ফ্লাইট সার্ভিস, যা যাত্রী সাধারণের কাছে একটি নির্ভরযোগ্য এয়ারলাইন্স হিসেবে স্বীকৃতি পেয়েছে। যাত্রা শুরুর প্রথম বছরেই অভ্যন্তরীণ রুটে আন্তর্জাতিক মানের সেবা প্রদান করার জন্য সর্বশ্রেষ্ট অভ্যন্তরীণ এয়ারলাইন্স হিসেবে পুরষ্কৃত হয়।

    `ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ` স্লোগাান নিয়ে ২০১৪ সালের ১৭ জুলাই যাত্রা শুরু হওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্স। যা এখন পর্যন্ত ধারাবাহিকভাবে যাত্রীদের আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে। এক বছরের মধ্যেই অর্জন করতে পেরেছে নিজস্ব ব্র্যান্ড পরিচিতি। বর্তমানে অভ্যন্তরীণ বিমান পরিবহন সেক্টরে অধিক প্রতিযোগিতার মধ্যেও মার্কেট শেয়ারের অধিকাংশ অর্জন করতে সক্ষম হয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

    এখন পর্যন্ত প্রায় ৫ লক্ষ যাত্রী এবং আট হাজার ফ্লাইট পরিচালনা করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স, যা অভ্যন্তরীণ রুটে এটি একটি মাইলফলক।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ইউএস-বাংলার কাস্টমার সাক্সেস সামিট শুরু ২৬ নভেম্বর Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top