কালিহাতীতে অবঃ সেনা সার্জেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ

কালিহাতীতে অবঃ সেনা সার্জেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ

বিভাস কৃষ্ণ চৌধুরী :  টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী উপজেলার ইছাপুর বাসষ্টেশনে অবঃ সেনা সার্জেনের হত্যার বিচারের দাবিতে বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর উদ্দ্যোগে মানববন্ধন, সড়ক অবরোধ ও স্মারক লিপি প্রদান করে।

জানাযায়, অবঃ সেনা সার্জেনের হত্যার বিচারের দাবিতে সকাল ৯টা থেকে বিভিন্ন এলাকা ছোট ছোট মিছিল ব্যানার ফেস্টুন নিয়ে ইছাপুর বাসষ্টেশনে জড়ো হতে থাকে এক পর্যায়ে প্রায় দুই হাজার লোকের সমাগমের মাধ্যমে এ মানববদ্ধন করে এবং আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

মানববন্ধনে অংশ গ্রহনকারীরা জানায়, উপজেলার ইছাপুর গ্রামে অবঃ সেনাবাহিনীর সদস্য রমজান আলীর বাড়ীতে গত ২২ আগষ্ট সংঘবদ্ধ একটি ডাকাতদল গভীর রাতে ডাকাতি করে এবং রমজান আলীকে হত্যা করে। এব্যাপারে কালিহাতী থানায় তার স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে মামলা দায়ের করে। কালিহাতী থানার ওসি জানান,আমরা আসামীদের গ্রেফতার করেছি এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি যাতে হয় সে বিষয়টিও দেখছি। নিহত রমজান আলীর স্ত্রী সেলিনা বেগম বলেন,অভিলম্বে বাকী আসামীদের গ্রেফতার এবং ফাসিঁ চাই। এলাকাবাসী দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে। মানববন্ধন শেষে গ্রামবাসী গন স্বাক্ষর দিয়ে জেলা প্রশাসক বরাবর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্মারক লিপি প্রদান করে।