জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও চারনেতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও চারনেতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, November 03, 2015

    জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও চারনেতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

    টাঙ্গাইলদর্পনডটকম ডেস্ক : শোকাবহ জেলহত্যা দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বনানীতে জাতীয় নেতাদের কবরেও শ্রদ্ধা জানান আওয়ামী লীগ নেতারা।

    শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম অভিযোগ করেন, একাত্তরের পরাজিত শক্তিই জাতীয় চার নেতাকে হত্যা করেছে। দেশের সাম্প্রতিক সময়ের আলোচিত হত্যাকাণ্ডে বিএনপি নেত্রী জড়িত বলেও অভিযোগ করেন তিনি।

    জেল হত্যা দিবসের সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    ৭৫ এর আজকের দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মম হত্যাকাণ্ডে শহীদ হওয়া সৈয়দ নজরুল ইসলামের পুত্র আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এবং ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন আওয়ামী লীগ সভাপতি। সঙ্গে ছিলেন দলের কেন্দ্রীয় নেতারাও।

    বনানীতে শহীদ চার নেতার অন্যতম সৈয়দ নজরুল ইসলাম এবং তাজ উদ্দীন আহমেদের সমাধিতে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগ। নৃশংস এই দিনের কথা স্মরণ করে এ সময় মোহাম্মদ নাসিম বলেন, স্বাধীনতাবিরোধী চক্র বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতেই মুক্তিযুদ্ধের চার সংগঠককে হত্যা করে।

    মোহাম্মদ নাসিম বলেন, একদিকে যখন দেশে মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত হয়েছে অন্য দিকে তখন চক্রান্ত অব্যাহত রেখেছে স্বাধীনতা বিরোধী চক্র।

    আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের পর দলের সহযোগী সগঠনের নেতাকর্মীরাও শ্রদ্ধা জানান শহীদ নেতৃবৃন্দের সমাধিতে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও চারনেতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top