বিনোদনের নতুন দুয়ার খুলে আসছে দীপ্ত টিভি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিনোদনের নতুন দুয়ার খুলে আসছে দীপ্ত টিভি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, নভেম্বর ১৬, ২০১৫

    বিনোদনের নতুন দুয়ার খুলে আসছে দীপ্ত টিভি

    বিনোদন ডেক্স : অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো দেশীয় টিভির দর্শকদের ভারতীয় চ্যানেল থেকে ফিরিয়ে আনতে নতুন পরিকল্পনা নিয়ে আসতে যাচ্ছে দীপ্ত টিভি। তবে অপেক্ষা ছিলো আনুষ্ঠানিক সম্প্রচারের। অবশেষে এলো সেই ঘোষণা।

    দীপ্ত টিভি থেকে জানানো হয়েছে আগামী ১৮ নভেম্বর থেকে অনুষ্ঠান প্রচার শুরু করবে বিনোদনমূলক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভি। এই ঘোষণা উপলক্ষে সম্প্রতি একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন কাজী মিডিয়া লি. ও দীপ্ত টিভি’র ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান এবং চ্যানেলটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

    চ্যানেলটির পক্ষ থেকে জানানো হয়েছে, দীপ্ত টিভি হাজির হচ্ছে নতুন আঙ্গিকে নতুন ভাবনার বৈচিত্র্যপূর্ণ সব বিনোদন অনুষ্ঠান নিয়ে। নিজস্ব ভবন, নিজস্ব স্টুডিও আর নিজস্ব সেটে দীপ্ত টিভি নির্মাণ করছে নিজেদের সবগুলো অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানগুলো নির্মিত হচ্ছে দীপ্ত টিভির নিজস্ব টেকনিশিয়ান এবং কুশলী পরিচালকদের হাতে।

    তারা আরো জানিয়েছে, টিভি চ্যানেল বিমুখ দর্শকদের দেশীয় চ্যানেলে ফিরিয়ে আনতে দীপ্ত টিভি নিয়ে আসছে রকমারি গল্পের অনন্য সব মেগা সিরিয়াল। প্রাথমিক অবস্থায় তিনটি মেগা সিরিয়াল সপ্তাহে ৬ দিন প্রচারিত হবে। তারমধ্যে প্রখ্যাত ঔপন্যাসিক আশাপূর্ণা দেবীর কালজয়ী উপন্যাস ‘বালুচরী’ থেকে নির্মিত হচ্ছে মেগা সিরিয়াল ‘অপরাজিতা’। হার না মেনে, পরাজিত না হয়ে কীভাবে একজন নারী এই সমাজের সমস্ত বাধা-বিপত্তিকে জয় করে সেই গল্পই দেখানো হয়েছে এই নাটকের। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন নতুন মুখ মন্দিরা।

    এদিকে ঢাকা শহরের একটি যৌথ পরিবারের সুখ-দুঃখ, হাসি-কান্না, আর পাওয়া না পাওয়ার ভিড়ে ভালবেসে হারিয়ে ফেলা একজনের স্মৃতির খোঁজ নিয়ে দীপ্ত টিভিতে আসছে মেগা সিরিয়াল ‘খুঁজে ফিরি তাকে’। এখানে মূল চরিত্র বনানীর নাম ভূমিকায় দেখা যাবে রিক্তাকে।

    আর গ্রামের এক সহজ-সরল-সাধারণ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘পালকি’। সাধারণ মেয়ে পালকির অসাধারণ নারী হয়ে ওঠার গল্প নিয়ে দীপ্ত টিভিতে হাজির হচ্ছে এই মেগা সিরিয়ালটি। পালকি নাম ভূমিকায় অভিনয় করেছেন স্নিগ্ধা।

    ধারাবাহিক নাটকের পাশাপাশি বিদেশি ভাষার বিখ্যাত টিভি সিরিজগুলো বাংলায় ভাষান্তর করে দেখাতে যাচ্ছে দীপ্ত টিভি। পৃথিবী ব্যাপি প্রায় ৬০টিরও বেশি দেশে প্রচারিত ও সমাদৃত বিখ্যাত তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ আসছে দীপ্ত টিভির পর্দায়। অটোমান সাম্রাজ্যের রোমাঞ্চকর সময় আর ধ্রুপদী প্রেমের আখ্যান নিয়ে সপ্তাহে ৬ দিন দেখা যাবে সুলতান সুলেমানকে।

    দীপ্ত টিভির কর্মকর্তারা জানান, কেবল বড়দের জন্যই না, দীপ্ত টিভি নিয়ে আসছে ছোটদের জন্যও দারুণ সব বিনোদন। শিশু-কিশোর আর কার্টুনভক্ত সব বয়সী দর্শকদের জন্য দীপ্ত টিভিতে বাংলায় ডাবিং করে প্রচারিত হবে ‘বেনটেন আর দ্যা পাওয়ারপাফ গার্লস’।

    এছাড়া দীপ্ত টিভিতে রয়েছে কৃষি বিষয়ক ধারাবাহিক অনুষ্ঠান। রয়েছে মর্নিং শো- সাত সকালের আড্ডা। থাকছে গানের অনুষ্ঠানসহ আরো অনেক কিছু। আর এসবের মধ্যে দেশ বিদেশের সর্বশেষ খবর নিয়ে থাকছে দীপ্ত টিভির নিয়মিত সংবাদ পরিবেশনা।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিনোদনের নতুন দুয়ার খুলে আসছে দীপ্ত টিভি Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top