ইংলিশ লিগে আবারও শীর্ষে ম্যানসিটি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইংলিশ লিগে আবারও শীর্ষে ম্যানসিটি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫

    ইংলিশ লিগে আবারও শীর্ষে ম্যানসিটি

    স্পোর্টস ডেক্স :  ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদাম্পটনকে হারিয়ে আবারও পয়েন্ট টেবিলের ওপরে উঠে এলো ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে সাইদাম্পটনকে ৩-১ গোলে হারিরেছে সিটিজেনরা। খেলার ৯ মিনিটে কাভিন ডেব্রুইনার গোলে ১-০ তে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। এর খানিক বাদেই ১৯ মিনিটে ফেবিয়ান ডেলফের গোলে ব্যবধান দ্বিগুন করে ম্যানচেস্টার সিটি। ২-০ গোলে লিড নিয়ে প্রথম অর্ধ শেষ করে ম্যানসিটি।

    বিরতির পর ৪৯ মিনিটে সাউদাম্পটনের শেন লং একটি গোল শোধ করলে খেলায় আবার প্রাণ ফিরে আসে। কিন্তু ৬৯ মিনিটে আলেজেন্ডার কোলারভের গোলে ৩-১ তে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে ৩-১ এর জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানুয়েল পেলেগ্রিনির ম্যানচেস্টার সিটি। ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সবার ওপরে রয়েছে ম্যানচেস্টার সিটি।

    দিনের অপর ম্যাচে লিস্টার সিটির সাথে ড্র করেছে ম্যানপচেস্টার ইউনাইটেড। কিং পাওয়ার স্টেডিয়ামে মাচের ২৪ মিনিটে জিমি ভার্ডির গোলে লিড নেয় লিস্টার সিটি। এ নিয়ে টানা ১১ ম্যাচ গোল করে নিস্টলরয়ের রেকর্ড ভেঙ্গেছেন জিমি ভার্ডি। প্রথম অর্ধের অতিরিক্ত সময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্মান মিড-ফিল্ডার শনস্টেইগারের গোলে সমতায় ফেরে ম্যানচেস্টার উইনাইটেড।

    দ্বিতীয় অর্ধে দু দলই অনেক চেষ্টা করেও গোলের দেখা না পেলে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুদলকে। এই ড্রয়ে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দুই নম্বরে আছে লিস্টার সিটি। সমান ম্যাচে ১ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ইংলিশ লিগে আবারও শীর্ষে ম্যানসিটি Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top