বরের গাড়িবহর থেকে অপহৃত নববধূকে উদ্ধার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বরের গাড়িবহর থেকে অপহৃত নববধূকে উদ্ধার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, নভেম্বর ০৯, ২০১৫

    বরের গাড়িবহর থেকে অপহৃত নববধূকে উদ্ধার

    নিউজ ডেক্স : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বরের গাড়িবহর থেকে অপহৃত নববধূ সুবর্ণা আক্তারকে উদ্ধার করা হয়েছে। এই সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

    র‌্যাব জানায়, ৬ নভেম্বর সন্ধ্যায় বরের সঙ্গে গাড়িযোগে নববধূ সুবর্ণা শ্বশুর বাড়ি রূপগঞ্জ যাওয়ার পথে আড়াইহাজার থানাধীন রসুলপুর নামকস্থান হতে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃত ভিকটিম সূবর্ণা এর বড়ভাই নাদিম মোবাইল ফোনের মাধ্যমে মূল অপহরণকারী মোফাজ্জল হোসেনের মোবাইলে কৌশলে যোগাযোগ স্থাপন করে তার বোনকে একনজর দেখার জন্য বিনিত অনুরোধ জানায়। তখন মূল অপহরণকারী আসামি মোফাজ্জল হোসেন সূবর্ণার বড়ভাই নাদিমকে নরসিংদী জেলার পলাশ থানাধীন বাসস্ট্যান্ডে যেতে বলে। র‌্যাবের সাজানো ফাঁদে এভাবেই অপহরণ চক্র পা ফেলে। র‌্যাবের টিম নাদিমকে নিয়ে সেখানে অপেক্ষা করতে থাকে। অপহরণকারীরা বারবার তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে। অপহরণকারীরা একপর্যায়ে নরসিংদীর পলাশ থানাধীন জামালপুর গুদারাঘাটে যাওয়ার জন্য নাদিমকে বলে।

    অতঃপর গুদারাঘাট এলাকা থেকে মূল অপহরণকারীর সহযোগী আসামি সুজনকে প্রথমে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি ও শনাক্তমতে পরবর্তীতে ৮ নভেম্বর রাত ১১টায় গাজীপুরের কালীগঞ্জ থানাধীন জামালপুর মীরপাড়াস্থ জনৈক সামছুল হকের বাড়ি হতে অপহরণকারীর মূল হোতা আসামি মোফাজ্জল হোসেনসহ তার অপর সহযোগী রুবলকে গ্রেফতার করা হয় এবং তাদের দখল থেকে অপহৃত ভিকটিম নববধূ সূবর্ণাকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, মোফাজ্জল হোসেন (১৮), সুজন (২১) ও রুবেল (২৫)। আসামিদের কাছ থেকে নববধূর স্বর্ণালঙ্কার  উদ্ধার করা হয়েছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বরের গাড়িবহর থেকে অপহৃত নববধূকে উদ্ধার Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top