দেশে নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে : খালেদা জিয়া - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দেশে নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে : খালেদা জিয়া - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    সোমবার, ১৬ নভেম্বর, ২০১৫

    দেশে নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে : খালেদা জিয়া

    রাজনীতি ডেক্স : দেশে এক নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া । সোমবার বিকেলে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণমাধ্যেমে প্রেরিত এক বাণীতে তিনি এ মন্তব্য করেন।

    খালেদা জিয়া বলেন,  দেশে আজ গণতন্ত্র নেই, মানবাধিকার, মৌলিক অধিকার ধুলায় লুণ্ঠিত। মানুষের ভোটের অধিকার হরণকারী বর্তমান সরকার গায়ের জোরে তাদের অপশাসন বজায় রেখেছে।

    তিনি বলেন, জনগণের ম্যান্ডেট ছাড়া দেশ পরিচালনাকারী এ সরকারের শাসনামলে আজ শুধুই গণতন্ত্র ও মানুষের অধিকারগুলোই বিপন্ন হয়ে পড়েনি-জাতীয় নিরাপত্তাও হুমকির সম্মুখীন হয়ে পড়েছে। আগ্রাসী শক্তির  হুমকির মুখে রয়েছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

    বিএনপি নেত্রী বলেন, অশুভ শক্তির বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিতে এবং অপশাসন, অপরাজনীতিকে জনগণের ইচ্ছাধীনে পরাস্ত করতে জাতির এই সংকটের মূহুর্তে মজলুম জননেতা মওলানা ভাসানীর প্রদর্শিত পথই দেশের মানুষকে শক্তি ও সাহস যোগাবে।

    খালেদা জিয়া বলেন, ম্ওলানা ভাসানী সাম্রাজ্যবাদ, আধিপত্যবাদ, উপনিবেশবাদ বিরোধী দীর্ঘ সংগ্রামে আপোষহীন নেতৃত্ব দিয়েছেন। ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু করে উপমহাদেশের নিপীড়িত-নির্যাতিত কৃষক-শ্রমিক মেহনতি মজলুম জনগণের ন্যায্য অধিকার আদায়ের সংগ্রামে শোষকের বিরুদ্ধে তিনি নির্ভিক ও বলিষ্ঠ নেতৃত্ব দিয়েছেন।

    তিনি বলেন, আমাদের দেশের গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মানুষের মৌলিক-মানবাধিকার যখন হুমকির সম্মুখীন হয় তখন মওলানা ভাসানী আমাদের অনুপ্রেরণার উৎস হন। তাঁর শেখানো পথ অনুসরণ করে জাতীয় স্বার্থ রক্ষা, গণতন্ত্র ও স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মানবতার শত্রুদের বিরুদ্ধে প্রতিবাদী হতে আমাদের চিরদিন সাহস যোগাবে।

    তথ্যসূত্র : জাগোনিউজ২৪।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: দেশে নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে : খালেদা জিয়া Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top