কালাইয়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

কালাইয়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

নিউজ ডেক্স : জয়পুরহাটের কালাইয়ে ভটভটি খাদে উল্টে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সড়াইলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালাই উপজেলার আপোল-নিমেরপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে অছিমুদ্দিন (৫৫) ও একই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন (৬৫)। 

আহতরা হলেন, একই গ্রামের আমজাদ হেসেন (৫২),  তার স্ত্রী মনোয়ারা বেগম (৪২), রেবা বেগম (৪৪), জাহেদুল ইসলাম (২০), তাজমহল হোসেন (৭), তাছলিমা বেগম (৩৩), হালিমা খাতুন (১১) এবং সিনথিয়া আক্তার (৫)। 

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় জয়পুরহাটের কালাই উপজেলার নিমেরপাড়া গ্রাম থেকে জেলার পাঁচবিবি উপজেলার উত্তর সড়াইল গ্রামে পীররের আস্তানায় নবান্ন উৎসব উৎযাপন উপলক্ষে ৩০ থেকে ৩৫ জন ভক্ত ভটভটিযোগে গন্তব্যে যাওয়ার পথে পাঠানপাড়া বাজার এলাকায় ভটভটির সামনের চাকা খুলে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ওই ভটভটি খাদে উল্টে যায়। এতে ১০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করে দেয়। এ সময় গুরুতর আহত চাচা-ভাতিজার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৩টার দিকে তাদের মৃত্যু হয়। 

জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতদের লাশ গ্রামে আনা হয়েছে। আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।