জামালপুরে ট্রাক বোঝাই মালামালসহ ৩ ডাকাত আটক

জামালপুরে ট্রাক বোঝাই মালামালসহ ৩ ডাকাত আটক

ক্রাইমনিউজ ডেক্স : জামালপুরে প্রায় ১০ লাখ টাকার লুট করা মালামাল ট্রাকসহ ৩ ডাকাতকে আটক করেছে সদর পুলিশ। রোববার ভোর ৪টার দিকে জামালপুর-শেরপুর ব্রিজ এলাকা থেকে ওই ৩ ডাকাতকে আটক করা হয়। 

সোমবার দুপুরে জামালপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জামালপুরের পুলিশ সুপার মো. নিজাম উদ্দিন জানান, রোববার গভীর রাতে মাদারগঞ্জ উপজেলার মিলন বাজারে ১৪/১৫ জনের একটি ডাকাতদল বাজারের নৈশ প্রহরী সোলাইমানকে বেঁধে তিনটি দোকানের তালা ভেঙে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে ট্রাকযোগে পালিয়ে যায়। এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশকে জানালে পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসায়।

এদিকে, ভোর ৪টার দিকে জামালপুর-শেরপুর ব্রহ্মপুত্র সেতুর কাছে চেকপোস্টে তল্লাশিকালে ডাকাতরা ট্রাক ফেলে পালাতে শুরু করে। এ সময় ১০ থেকে ১১ জন ডাকাত পালিয়ে গেলেও পুলিশ রুবেল (২৫), মোতালেব (৩৫) ও আনসার আলী (৩৮) নামে ৩ ডাকাতকে আটক করে এবং ডাকাতি করা ট্রাক বোঝাই মালামাল উদ্ধার করে।

আটক ডাকাতদের বাড়ি পার্শ্ববর্তী শেরপুর জেলায়। এর মধ্যে রুবেল শেরপুর সদরের দিকপাড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে, আনসার আলী শেরপুরের মুরাদকান্দি থানাপাড়া এলাকার মৃত সুরুজ আলীর ছেলে এবং মোতালেব শেরপুরের ঝিনাইগাতী উপজেলার আনশিভাটিয়াগাও গ্রামের মোজাফফর আলীর ছেলে।

আটক ডাকাতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে।