গোপালপুরে ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের মানববন্ধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুরে ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের মানববন্ধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Wednesday, November 11, 2015

    গোপালপুরে ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের মানববন্ধন

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  সারা দেশের ন্যায় বেতন বৈষম্যসহ ৫ দফা দাবিতে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) টাঙ্গাইলের গোপালপুর উপজেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার মুখে কালো কাপড় বেঁধে ও কালো পতাকা উত্তোলন করে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

    উপজেলায় কর্মরত বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিগণ বেলা ১১টার দিকে গোপালপুর থানার সামনে মুখে কালো কাপড় বেঁধে ও কালো পতাকা উত্তোলন করে মানববন্ধন কর্মসূচী পালন ও সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে ফারিয়া গোপালপুর শাখার সভাপতি মো. আতাউর রহমান. সাধারণ সম্পাদক মো. শাহনূর আহমেদ সোহাগ, যুগ্ম সম্পাদক মহসিন বাবু ও সাংগঠনিক সম্পাদক মইন বাবু, প্রচার সম্পাদক মো. হান্নান মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসূমুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেন।

    ফারিয়া নেতৃবৃন্দরা জানান, সরকারী বেতন স্কেল ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান বাজার মূল্যের সাথে সঙ্গতি রেখে টি.এ.ডি.এ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরির নিশ্চয়তা প্রদান, বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) কে স্বীকৃতি প্রদান (যাতে তারা তাদের অভিযোগ সংগঠনের মাধ্যমে সরকারের নিকট জানাতে পারে) ও সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারী জাতীয় ছুটি প্রদানের দাবিতে তারা এ আন্দোলন করে যাচ্ছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: গোপালপুরে ফার্মাসিউটিক্যাল্স রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের মানববন্ধন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top