রনবীরের জন্য মন্দিরে দীপিকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ রনবীরের জন্য মন্দিরে দীপিকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫

    রনবীরের জন্য মন্দিরে দীপিকা

    বিনোদন ডেক্স : প্রেম ভেঙেছে অনেক আগেই। দুজনের পথ আলাদাও হয়ে গেছে। সেসঙ্গে চলার পথের নতুন সঙ্গীও খুঁজে নিয়েছেন তারা। কিন্তু একের জন্য অন্যের টান এখনও রয়ে গেছে। আর সে ভালোবাসার টানে প্রার্থনার জন্য মন্দিরেও চলে যাচ্ছেন। বলা হচ্ছে, বলিউড তারকাজুটি রণবীর কাপুর ও দীপিকা পাড়–কোনের কথা।

    দীর্ঘ দুই বছরেরও বেশি সময় পর নতুন করে জুটি বেঁধে অভিনয় করেছেন ইমতিয়াজ আলির পরিচালনায় ‘তামাশা’ ছবিতে। সেটি মুক্তিও পেয়েছে শুক্রবার। বলিউডে এ মুহূর্তের আলোচনার বিষয় রণবীর-দীপিকা। তবে সেটার মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন দীপিকা।

    সাবেক প্রেমিকের জন্য মন্দিরে পূজা করেছেন তিনি। পুরোনো প্রেম নতুন করে জোড়া লাগার জন্য নয়। হালে রণবীরের ঝুলিতে সফল ছবি নেই। আর তাই তারই সাফল্য কামনায় মুম্বইয়ের একটি মন্দিরে গিয়ে পূজা করেছেন দীপিকা। বিষয়টি নিয়ে বলিউডে চলছে নানা আলোচনা।

    দীপিকাও বিভিন্ন গণমাধ্যমের প্রশ্নের জবাবে বলেছেন, রণবীর অনেক গুণী একজন অভিনেতা। তার মধ্যে যথেষ্ট মেধা রয়েছে। কিন্তু কোন এক অজানা কারণে ছবিতে সাফল্য পাচ্ছে না। তাই ‘তামাশা’ ছবিতে যেন রণবীর সফল হয় সেজন্য মন্দিরে প্রার্থনা করে এলাম।

    তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই ঠিকই। কিন্তু ভালো বন্ধুত্বের সম্পর্কটা তো রয়ে গেছে। সবমিলিয়ে আমি রণবীরের ভালো চাই। উল্লেখ্য, ২০১৩ সালে সর্বশেষ ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে একসঙ্গে পর্দায় দেখা গেছে রণবীর ও দীপিকাকে। সে ছবিটি ব্যাপক ব্যবসায় সফলও হয়েছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: রনবীরের জন্য মন্দিরে দীপিকা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top