বিপিএলের জমকালো উদ্বোধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিপিএলের জমকালো উদ্বোধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শনিবার, নভেম্বর ২১, ২০১৫

    বিপিএলের জমকালো উদ্বোধন

    স্পোর্টস ডেক্স : নাচ-গান আলো আর আতশবাজির ঝলকানিতে উদ্বোধন হলো  বাংলাদেশ প্রিমিয়ার লীগের  (বিপিএল) তৃতীয় আসর। ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের এ আসর উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

    উদ্বোধন করে মন্ত্রী বলেন, ‘আমরা এগিয়ে চলেছি, এগিয়ে যাবো, এটাই জাতি হিসেবে আমাদের প্রতিজ্ঞা।’

    এর আগে উদ্বোধনী ভাষণ দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘বিপিএলের মধ্য দিয়ে এশিয়া কাপ ও  টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করতে পারবো আমরা। আমি নির্বাচকদের অনুরোধ জানাবো যেন বিপিএলে চোখ রাখে। যেন এখান থেকে দুই একজন ক্রিকেটারকে বেছে  নেন যারা বিশ্বকাপ দলের জন্য পারফরম্যান্স করতে পারে।’

    এরপরই আইকন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও সাকিবের পরিবর্তে সৌম্য সরকার নিজ দলের জন্য দেশবাসীর কাছে শুভেচ্ছা কামনা করেন।

    দুর্ঘটনা আর অভিযোগ দিয়ে শুরু হয় বিপিএলের উদ্বোধন। বিকাল ৪টায়  অনুষ্ঠানের শুরু হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত শুরু হয় সাড়ে পাঁচটায়। বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌয়ের নাচের তালে তালে। একে একে এলআরবি, চিরকুট, মমতাজ মঞ্চ মাতালেও মাঠে আসা প্রায় ১০ হাজার দর্শকের অপেক্ষা ছিল ভারতের দুই সুপার স্টার ঋত্বিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেসের জন্য।  সেই সঙ্গে অপেক্ষায় ছিলেন ভারতের সংগীত তারকা কেকে-এর সুরের মূর্ছনায় ভাসতে।

    গ্যালারি আলোকিত করে সাড়ে ৮টায়  মঞ্চে আসেন কেকে (কৃষ্ণ কুমার)। ‘কিউ আজকাল নিন্দ কম জাদা হে’ গানে শুরু করেন। প্রায় ৪০ মিনিট দর্শকদের সুরের মায়াতে বেঁধে রাখেন তিনি। এরপর মঞ্চে আসেন জ্যাকুলিন ফার্নান্দেস। অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে মঞ্চ মাতাতে আসেন বলিউড স্টার ঋত্বিক রোশন। আর শেষে মিরপুর স্টেডিয়ামের আকাশ রঙিন হয় আতশবাজিতে।

    সূত্র : আরটিএনএন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিপিএলের জমকালো উদ্বোধন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top