শক্তিশালী হাতবোমা দুটি ঘিরে রেখেছে র‌্যাব

শক্তিশালী হাতবোমা দুটি ঘিরে রেখেছে র‌্যাব

টাঙ্গাইলদর্পণডটকম ডেক্স :  রাজশাহীর বানেশ্বরে দুটি শক্তিশালী হাতবোমা পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। রাজশাহীর র‌্যাব সদস্যরা বোমা রাখার ওই স্থানটি ঘেরাও করে রেখেছে। সোমবার সকালে ঢাকা থেকে বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে এসে পৌঁছালে বোমা দুটি নিষ্ক্রিয় করা হবে।

রাজশাহী র‌্যাবের এএসপি রেজি নুর জানান, রোববার দুপুরে বানেশ্বর কলেজের পেছনে আবুল খায়েরের কাঠমিলের পাশে একটি ব্যাগে করে বোমা দুটি ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে থানায় খবর দেয়। থানা পুলিশ বোমা দুটি নিষ্ক্রিয় করার জন্য রাজশাহী র‌্যাবকে জানায়।

হাত বোমা দুটি শক্তিশালী। তাই ঢাকার বিশেষজ্ঞ দলকে খবর দেয়া হয়েছে নিষ্ক্রিয় করার জন্য। সোমবার সকালে ঢাকার দলটি এসে বোমা নিষ্ক্রিয় করবে। সে পর্যন্ত র‌্যাব সদস্যরা বোমা রাখার স্থানটি ঘেরাও করে রেখেছে।

এএসপি রেজি নুর আরো জানান, কাঠমিলের মালিক আবুল খায়েরকে কয়েকদিন ধরে একটি মোবাইলে হুমকি দেয়া হচ্ছিল। জামায়াতে ইসলামীর পরিচয় দিয়ে মোবাইলে হুমকিদাতা একটি মসজিদেও তাকে ডেকে নিয়েছিলো। তবে মসজিদে গেলে হুমকিদাতা আর দেখা করেননি। ধারণা করা হচ্ছে ওই হুমকিদাতা বোমা দুটি রেখেছেন। হুমকিদাতার মোবাইল নাম্বারের সূত্র ধরে তাকে খোঁজা হচ্ছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত হাফিজুর রহমান জানান, এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।