আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, নভেম্বর ০৪, ২০১৫

    আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

    ক্রাইমনিউজ ডেক্স : সাভারের আশুলিয়ায় পুলিশের একটি চেকপোস্টে তল্লাশির সময় কুপিয়ে শিল্প পুলিশের এক কনস্টেবলকে হত্যা ও আরেকজনকে আহত করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি চেকপোস্টে এক ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য মুকুল হোসেন (৩২) আশুলিয়া শিল্প পুলিশের কনস্টেবল। ঘটনার সময় আশুলিয়া থানা পুলিশের হয়ে তিনি অতিরিক্ত দায়িত্ব পালন করছিলেন।

    আহত পুলিশ সদস্যের নাম নুর আলম বলে জানা গেছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরাম হোসেন জানান, আশুলিয়া থানার অধীন শিল্প পুলিশের একটি দল নন্দন পার্কের সামনের চেকপোস্টে দায়িত্ব পালন করছিলেন।

    একটি মোটরসাইকেলে করে দুই যুবক কালিয়াকৈরের দিক থেকে নবীনগরের দিকে যাচ্ছিলেন। সকাল পৌনে ৮টার দিকে চেকপোস্টে পৌঁছালে পুলিশ সদস্যরা মোটরসাইকেলটিকে থামান। সেটির কাছে যাওয়া মাত্রই ওই দুই যুবক মুকুল ও নুর আলমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় মুকুল ও নূর আলম দৌড়ে সড়কের পাশের একটি হোটেলের মধ্যে ঢুকে পড়েন। পরে ওই দুই যুবক পিছু পিছু এসে ওই হোটেলে ঢুকে আবারও তাদের ছুরিকাঘাত করেন এবং গুলি করেন। এরপর কয়েকটি ফাঁকাগুলি করে যুবকরা চলে যান।

    এসআই একরাম আরও জানানা, স্থানীয়রা গুরুতর আহত ২পুলিশ সদস্যকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। পরে সেখান থেকে আশুলিয়া থানা-পুলিশের অ্যাম্বুলেন্সে করে তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মুকুল মারা যান।

    সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া চেকপোস্টে দায়িত্ব পালনকালে তাদের ওপর হামলার ঘটনা ঘটে। তবে কে কী কারণে হামলা চালিয়েছে তা এখনো জানা যায়নি। হামলার পর সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে পুলিশ সদস্য মুকুলের মৃত্যু হয়।

    এর আগে দুর্গাপূজা উপলক্ষে রাজধানীতে কড়া নিরাপত্তার মধ্যে ২২ অক্টোবর  রাতে গাবতলী সেতুর কাছে পর্বত সিনেমা হলের সামনে পুলিশের একটি তল্লাশি চৌকিতে একই ধরনের হামলায়  ইব্রাহিম মোল্লা (৪০) নামে পুলিশের এক এএসআই নিহত হন।
    এর ২ দিন পর পুরান ঢাকার হোসাইনী দালানে শিয়াদের তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় বোমা হামলায় ২ জন নিহত হন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আশুলিয়ায় পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top