খুলনার ভারপ্রাপ্ত মেয়র এর দায়িত্ব পেলেন আনিস বিশ্বাস

খুলনার ভারপ্রাপ্ত মেয়র এর দায়িত্ব পেলেন আনিস বিশ্বাস

টাঙ্গাইলদর্পনডটকম ডেক্স : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্যানেল মেয়র-১ আনিসুর রহমান বিশ্বাসকে খুলনা সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়েছে। সিটি কর্পোরেশনের অধ্যাদেশ অনুযায়ী মঙ্গলবার কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা গোকুল কৃষ্ণ ঘোষ এক পত্রে আনিসুর রহমান বিশ্বাসকে মেয়রের দায়িত্ব গ্রহণের অনুরোধ জানান।

গত সোমবার খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিকে সাময়িক বরখাস্ত করার পর কে হবেন নগর পিতা এই আলোচনায় মুখর ছিল খুলনা।

২০০৯ সালে প্রণীত সিটি কর্পোরেশন অধ্যাদেশের ১২/২ ধারা অনুযায়ী কোনো কারণে মেয়রের পদ পূরণ হলে সেখানে জেষ্ঠ্যতার ভিত্তিতে প্যানেল মেয়র-১ দায়িত্ব পালন করবেন। সেই ধারা অনুযায়ী আনিসুর রহমান বিশ্বাস ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব লাভ করবেন।

উল্লেখ্য, ২০০২ সালের ২৫ এপ্রিল থেকে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন আনিসুর রহমান বিশ্বাস। সর্বশেষ ২০১৩ সালের ১৫ জুনের নির্বাচনে জয় লাভের পর তিনি ৩ অক্টোবর প্যানেল মেয়র নির্বাচনে ১ নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হন। এরপর থেকে তিনি ৬ দফায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছেন।

আনিসুর রহমান বিশ্বাস বলেন, সবাইকে নিয়ে সিটি কর্পোরেশনের উন্নয়নে কাজ করে যাবো।